1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

অশ্রু সিক্তে বিদায় নিলেন উপজেলার প্রকল্প বাস্তরায়ন কর্মকর্তা জাকির হোসাইন

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১২ ফেব্রুয়ারি, ২০২০
  • ৬৪৩ জন পড়েছেন

সবুজ সরকার স্টাফ রিপোর্টারঃ
অবশেষে বিদায় ঘণ্টা বেজে গেল বেলকুচি উপজেলার প্রকল্প বাস্তরায়ন কর্মকর্তা জাকির হোসাইনের ৫ বছরেরও একটু বেশি সময় কর্মরত ছিলেন। আর এই সময়ে তিনি হয়ে উঠেছিলেন সকলের এক প্রিয় মানুষ,অসম্ভব কর্তব্যপরায়ণ আর চৌকস এই অফিসার সর্বক্ষেত্রে তার মেধার স্বাক্ষর রেখেছেন তার কর্মের মধ্য দিয়ে। বেলকুচি উপজেলায় বন্যাক্ষতিগ্রস্ত বন্যা মৌসুমে যেমন দিনরাত এক করে সবসময়ই অসহায় মানুষের পাশে থেকেছেন। তেমনি কাজের জন্য ছুটে বেড়িয়েছেন প্রতিটি গ্রামে,এছাড়াও উপজেলা পর্যায়ের সকল বিষয়ে তার প্রানবন্ত উপস্থিতি ছিল নজর কাড়া মত, সকল পর্যায়ের মানুষের সাথে তার সখ্যতা ছিল উল্লেখ করার মত। রাজনৈতিক জটিলতা সমন্বয় করে সকল কাজ তিনি অত্যন্ত চতুরতার সাথে সম্পন্ন করেছেন। তার বাসা আর অফিসে সাহায্য জন্য প্রার্থীদের ভিড় থাকত জনপ্রতিনিধি এর বাড়ির মত।তিনি এসব উপকার ভোগীদের যথাসাধ্য সেবা দিতেন, সরকারি যাবতীয় অনুষ্ঠান সঞ্চালনায় তার জুড়ি মেলা ভার, অনিন্দ্য সুন্দর শব্দশৈলী আর বাচন ভঙ্গীতে যেকোন জাতীয় প্রোগ্রাম হয়ে উঠত প্রানবন্ত, অফিসার্স ক্লাবের সেক্রেটারি হবার কারনে সকলের সাথে তার সখ্যতা ছিল ঈর্ষণীয় পর্যায়ের।

তাই উপজেলার যেকোন দপ্তরের যেকোন প্রোগ্রামে তার যেমন সরব উপস্থিতি ছিল ঠিক তেমনি যে কেউ যেকোন দপ্তরের সমস্যা নিয়ে তার কাছে আসলে খুব স্বল্প সময়ের মধ্যে সমাধান মিলত। বিভিন্ন প্রশিক্ষণে তার ক্লাশ করার জন্য প্রশিক্ষনার্থীরা কাল বিলম্ব করতনা, সদা হাস্যজ্বল এই কর্মকর্তার দরুন বেলকুচিতে সরকারের ভাবমূর্তি সবসময়ই উজ্জ্বল ছিল, তার নতুন কর্মস্থল দুর্যোগ ব্যবস্হাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব জনাব শাহ কামাল এর নিজ উপজেলা চাঁদপুরের হাজীগঞ্জে।

আজ তার বদলী জনিত বিদায় অনুষ্ঠানে উপজেলা পরিষদ,অফিসার্স ক্লাব,প্রেস ক্লাব,চেয়ারম্যান ফোরাম,মেম্বার ফোরাম,সচিব ফোরাম সবাই এসেছিল সম্মান জানাতে,অশ্রুসিক্ত নয়নে কর্তব্যের খাতিরে চলে যাবেন এই কর্মকর্তা বেলকুচির অসংখ্য মানুষের কাছে তার কাজের জন্য স্মরণীয় হয়ে থাকবেন অনেক অনেক দিন। হয়ত কর্তব্যের খাতিরে আবারো আসবেন হয়তবা আসবেননা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: