1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

লোহাগড়ায় ফেসবুকে আপত্তিকর ছবি, স্কুলছাত্রীর আত্মহত্যা

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৭৪১ জন পড়েছেন

নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ায় ফেসবুকে আপত্তিকর ছবি ছেড়ে দেওয়ায় এক স্কুলছাত্রী (১৬) আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২ এপ্রিল) সকালে নিজেদের বসতঘরে আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে। ঘটনাটি ঘটেছে উপজেলার ইতনা ইউনিয়নে। ইতনা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।
ওই মেয়ের মা মঞ্জু বেগম জানান, ঝুলন্ত অবস্থায় আটটার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। এরপর পাশেই টেবিলের ওপর তার মাকে উদ্দেশ্যে লেখা একটি চিঠিটি পাওয়া যায়। চিঠিতে সে লিখেছে, মা, নানান মানুষ তোমাকে নানান কথা বলছে। আমার একটি ভুলের জন্য তোমাকে অনেক কষ্ট সহ্য করতে হচ্ছে। এই কষ্টটা আর আমি নিতে পারছি না। তাই আমি দুনিয়া ছেড়ে চলে যাচ্ছি। আমাকে তুমি ক্ষমা করে দিও মা।
তার চাচা চান্দু শেখ জানান, প্রতিবেশি গোলাম মুন্সির ছেলে সৌদি প্রবাসী আব্দুল হাকিম মুন্সি (২৪)’র সঙ্গে মেয়েটি প্রেমের সম্পর্ক হয়। প্রায় এক মাস আগে হাকিম সৌদি আরবে যায়। হাকিম দেশে থাকতে বিয়ের প্রলোভন দিয়ে মেয়েটির সাথে আপত্তিকর সম্পর্কের ছবি তোলে। সেই ছবিগুলো গত মঙ্গলবার ফেসবুকে ছেড়ে দেয়। এসব ছবি স্থানীয় লোকজন দেখে। এরপর নানা মানুষ নানা কথা বলতে থাকে। এর প্রেক্ষিতে সে আত্মহত্যা করে। আত্মহত্যা ঘটনা শুনে ছেলে পরিবারে সকলে পালিয়েছে।
এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান দুপুরে বলেন, ‘তার মরদেহ উদ্ধার করে ময়নতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। এ ঘটনায় তথ্যপ্রযুক্তি আইন (আইসিটি অ্যক্ট), পর্নোগ্রাফি আইন ও আত্মহত্যা প্ররোচনার মামলা হবে।’

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: