1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ফেসবুকে চিত্রনায়ক ওমর সানি প্রশ্ন ছুড়লেন, শাকিব তুই চুপ কেন?

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৭৫৮ জন পড়েছেন

বিনোদন প্রতিবেদকঃ মহামারি করোনা সংক্রমণ রোধে সবাই এখন গৃহবন্দি। এতে করে স্বল্প আয়ের মানুষ অনেকটা বেকার হয়ে পড়েছেন। তাদের সহযোগিতা করতে শোবিজ অঙ্গনের তারকাদের অনেকেই সাহায্যের হাত বাড়িয়েছেন। তবে দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান এ বিষয়ে নীরব দর্শক কেন? এমন প্রশ্ন তুলেছেন কেউ কেউ। এবার ফেসবুকে চিত্রনায়ক ওমর সানি প্রশ্ন ছুড়লেন—শাকিব তুই চুপ কেন?
সম্প্রতি ওমর সানি এক ভিডিওবার্তায় শাকিব প্রসঙ্গে বলেন, ‘শাকিব তুই বর্তমানে বাংলাদেশের সুপারস্টার। দেশের এই সময় তুই চুপ কেন? আল্লাহ তোকে সামর্থ্য দিয়েছেন? আমাদের আয়ের থেকে অনেক বেশি আয় তোর এখন। তোর উচিত দেশের এই সময় এগিয়ে আসা।

ওমর সানি আরো বলেন, ‘আমাদের এই সময় সবার উচিত নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসা৷ মানুষের পাশে দাঁড়ানো। আমাদের চলচ্চিত্রের অনেকেই নানাভাবে দান করছেন, আমি তাদেরকে অভিনন্দন জানাই। অনেকেই বলছেন, দানের ছবি ফেসবুকে প্রকাশ করা উচিত নয়। আমিও তাই মানি। তবে বিশ্বায়ণের এই যুগে কেউ একজনের দান দেখে অন্যজন এগিয়ে আসলে তাতে ক্ষতি কী?’
এদিকে বাংলা চলচ্চিত্রের এক সময়ের সুপারস্টার ওমর সানির ফ্যান ক্লাবের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। এছাড়া ডিপজল, অনন্ত জলিল, মিশা সওদাগর, জায়েদ খান, পপি, অপু বিশ্বাস, মিষ্টি জান্নাত, তানহা তাসনিয়া, আঁচল, রোমানা নীড়, বিপাশা কবির, জয় চৌধুরী, শিপন মিত্র, নাদিম, সানজু জনসহ অনেকে সহযোগিতার হাত বাড়িয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: