1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

৫০০ পরিবারে ত্রান দিলেন পাশে চিত্র নায়িকা বর্ষা

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৭৭২ জন পড়েছেন

এম এ হান্নান শাহজাদপুর( সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরের মেয়ে চিত্রনায়িকা বর্ষা। যিনি প্রযোজক অভিনেতা ও ব্যবসায়ী অনন্ত জলিলের সহধর্মিণী।

শুরু থেকেই তার স্বামীকে অসচ্ছল মানুষের পাশে দাঁড়াতে দেখা গেছে। এবার মহামারি করোনার এই দুর্দিনে চিত্রনায়িকা বর্ষা ছুটে গেলেন নিজ এলাকা সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায়। খাদ্যসামগ্রী নিয়ে দাঁড়ালেন প্রায় ৫০০ পরিবারের পাশে।
রবিবার স্থানীয় পুলিশ প্রশাসনের সহায়তায় নিরাপদ দূরত্ব বজায় রেখে বর্ষা নিজে উপস্থিত থেকে তার এলাকায় অসচ্ছল মানুষদের নিত্য প্রয়োজনীয় খাদ্য ও নগদ অর্থ দান করেন।


তবে বর্ষা শুধু যে করোনাভাইরাসের জন্য মানুষের পাশে থাকছেন তা না; জানালেন তিনি সেচ্ছায় প্রায়শই তার গ্রাম এবং আশেপাশের মানুষদের সাহায্য করেন।
বর্ষা বলেন, করোনার ওসিলায় এবার আসা অলমোস্ট ৫০০ পরিবারকে যতটুক আমার সামর্থ্য ছিল আমি দিয়েছি। সচরাচর দেখা যায় যে মানুষকে কিছু দিতে গেলে একজনের উপর আরেকজন পড়ে যাচ্ছে মারামারি করছে, একটা প্যাকেট এর জন্য, খাবারের জন্য গণ্ডগোল করছে কিন্তু এখানে খুব সুন্দর ব্যবস্থা ছিল।

বর্ষা এ জন্য তার চাচা ও শাহজাদপুর থানার সকল পুলিশ সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সবাই ভাল থাকবেন আর অনুগ্রহ করে যার যতটুকু সামর্থ্য অসহায় মানুষদের পাশে দাঁড়ান। অ্যামাউন্ট ডাজ নট মেটার, এখুনি সময় মানুষের পাশে দাঁড়ানোর।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: