1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বেলকুচিতে বিধবার দুই ঘর পুড়ে ছাই, দুই ভেড়ার মৃত্যু

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৭০১ জন পড়েছেন

সবুজ সরকারঃ
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার বড়ধুল ইউনিয়নের গাবচাপড়ি চরে সবুরা নামে এক বিধবার শেষ আশ্রয়স্থল দুইটি টিনের ঘর আগুনে পুড়ে ছাই হয়েছে। এ সময় তার ঘরে থাকা দুইটি ভেড়া, আসবারপত্র, নিত্য প্রয়োজনিয় দ্রব্যসহ ঘরের ভিতরে রাখা সব ধরনের জিনিশপত্র পুড়ে ছাই হয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) বিকাল সারে ৫ টার দদিকে উপজেলার বড়ধুল ইউনিয়নের গাছচাপড়ি গ্রামের মৃত বাবু মন্ডলের বিধবা স্ত্রী সবুরার বাড়িতে এ ঘটনা ঘটে।

সবুরা খাতুন কান্নাজনিত কন্ঠে বলেন, আমার অবশিষ্ট কিছুই থাকলো না। আমি কোথায় যাব, কি খাব কিছুই জানিনা। কে দেবে আমাকে ঘর করে? স্বামী হারিয়ে সন্তান নিয়ে কোন মত চলছিল সংসার এখন আমার কি হবে।

স্থানীয়রা জানান, বিকালে রান্নার চুলা থেকে হঠাৎ আগুনে সূত্রপাত হয়। আমরা এসে আগুন নিয়ন্ত্রণ করি। এর আগেই ২ টি ঘরসহ আসবারপত্র পুরে যায়। এসময় ২টি ভেড়া পুড়ে মৃত্যুহয়।

বড়ধুল ইউনিয়ন পরিষদের সদস্য নুরুল ইসলাম বলেন, গাছচাপড়ি গ্রামের দিন মজুর বাবু মন্ডল স্ত্রী, ৪ সন্তান রেখে প্রায় ১৫ বছর আগে মারা যান। বড় ছেলে আয়োয়ার মন্ডল (২২) দিন মজুরের কাজ করে কোনো রকম সংসার চালায়। সংসারের ছোট ছেলে বাদল কোন কাজ করে না। ২ মেয়েকে আগেই বিয়ে দিয়েছেন। এখন সব হারিয়ে খোলা আকাশের নিচে দুই সন্তানসহ আশ্রয় নিয়েছেন বিধবা সবুরা খাতুন।

এ বিষয়ে বেলকুচি উপজেলার নির্বাহী অফিসার সিফাত-ই-জাহান বলেন, এ দূর্ঘটনায় অসহায় সবুরার বিবির জন্য দুর্যোগ ও ত্রান মন্ত্রানলয় থেকে স্থানিয় চেয়ারম্যানের মাধ্যমে আর্থিক সহায়তা করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: