1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

কাপাসিয়ায় ফিড মিল কর্মী করোনা পজেটিভ, কারখানা লকডাউন

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৫৯২ জন পড়েছেন

আব্দুর রউফ রুবেল, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের কাপাসিয়া উপজেলার দস্যু নারায়নপুর এলাকার ছোঁয়া এগ্রো ফিড লিমিটেডের এক কর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস ছালাম সরকার শুক্রবার(১০ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন।

ডা. আব্দুস ছালাম সরকার জানান, ইব্রাহীম (২৮) নামে আক্রান্ত ওই ব্যাক্তি কাপাসিয়ার সদর ইউনিয়নের দস্যু নারায়ণপুর এলাকার ছোঁয়া এগ্রো ফিড লিমিটেডের কর্মী। তিনি গত সপ্তাহে ঠান্ডা, জ্বর, সর্দিতে ভুগছিলেন। বৃহষ্পতিবার প্রচন্ড মাথাব্যাথা নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসেন। পরে তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানোর পর শুক্রবার দুপুরে ওই কর্মীর করোনা পজেটিভের প্রতিবেদন পাওয়া গেছে।

চিকিৎসক জানান, ওই কারখানায় ভিয়েতনামের একদল পরিদর্শক ১৫দিনের মতো কারখানায় অবস্থান করেন। তারা গত ১১ মার্চ কারখানা থেকে বের হয়ে যান। কারখানাটিতে ১২৫ জনের মতো কর্মী রয়েছেন, এদের মধ্যে ১’শ জনের মতো কারখানার ভেতরে আবাসিক ব্যবস্থাপনায় থেকে কাজ করেন। ইতোমধ্যে কারখানাটি লকডাউন করা হয়েছে। ওই কারখানার আবাসিক ব্যবস্থাপনায় থাকা প্রত্যেকের নমুনা সংগ্রহ করা হবে। করোনা আক্রান্ত কর্মীকে ঢাকার কুর্মিটোলায় পাঠানোর প্রক্রিয়া চলছে। তিনি আরও জানান, উপজেলাব্যাপী বুধবার পর্যন্ত যে ২৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল তাদের করোনা নেগেটিভ প্রতিবেদন পাওয়া গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা: ইসমত আরা জানান. উপজেলার দস্যু নারায়নপুর এলাকার ছোঁয়া এগ্রো ফিড লিমিটেডের এক কর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তার বাড়ি ও কারখানাটি লকডাউন করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: