1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

ভিডিও কলে বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময় করলেন প্রধানমন্ত্রী

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৭৪০ জন পড়েছেন

ভিডিও কলে দলীয় নেতাকর্মী ও কার্যালয় সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময় করলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

আজ মঙ্গলবার ( ১৪ এপ্রিল) বিকাল সাড়ে পাঁচটার দিকে দলের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের মোবাইলে হোয়াটসঅ্যাপ ভিডিও কল করে আওয়ামী লীগ সভাপতি শুভেচ্ছা বিনিময় করেন এবং করোনাভাইরাস মোকাবেলায় সতর্ক, সাবধান, সচেতন থেকে স্বাস্থ্যবিধি মেনে চলাফেরার পরামর্শ দেন।

এসময় আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ দপ্তর সম্পাদক সায়েম খানসহ কার্যালয় সংশ্লিষ্ট কর্মকর্তারা।

দলের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান ভিডিও কলে বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময়ের ব্যাপারটি নিশ্চিত করেন। তিনি বলেন, করোনা পরিস্থিতিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নেতাকর্মীদের যাতায়াত সীমিত পর্যায়ে আছে। প্রয়োজন ছাড়া কার্যালয়ে জমায়েত না করার নির্দেশনা রয়েছে। একারণে দিনের বেলায় নেতাকর্মীদের উপস্থিতি একেবারেই তেমন একটা থাকে না। বিকালের দিকে সীমিত পযার্য়ে কিছু নেতাকর্মী আসে।

তিনি আরও বলেন, বিকালে আমরা যথারীতি মাননীয় নেত্রীর কার্যালয়ে এসেছি। হঠাৎ মাননীয় নেত্রী আমাদের দলের নেতা তথ্যমন্ত্রী হাছান মাহমুদ ভাইয়ের মোবাইলে হোয়াটসঅ্যাপে ভিডিও কল দেন এবং উপস্থিত সবার সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করার ইচ্ছা পোষণ করেন। এরপর নেত্রী আমাদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন এবং সকলকে সাবধান, সতর্ক, সচেতন ও সামাজিক দূরত্ব মেনে করোনা মোকাবেলায় চলাফেরা করার পরামর্শ দিয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: