1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

লোহাগড়ায় কালোবাজারের চাল কেনার অপরাধে ৩ জনের জেল-জরিমানা  \ ডিলার পলাতক

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৭৫৩ জন পড়েছেন
নড়াইল প্রতিনিধি :নড়াইলের লোহাগড়া উপজেলায় সরকারের খাদ্য বান্ধব কর্মসুচির আওতায় ১০ টাকা কেজি দরের চাল কালো বাজার থেকে কেনার অপরাধে বুধবার (১৬ এপ্রিল) রাত ৮টার দিকে একজন ভ্যানচালকসহ তিনজনকে বিভিন্ন মেয়াদে জেল-জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে, উপজেলার জয়পুর ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসুচির আওতায় ১০ টাকা কেজি দরের চালের ডিলার আশরাফুল আলমের মরণমোড়ের দোকানঘর থেকে বুধবার পাশ্ববর্তী বাবরা গ্রামের ভ্যান চালক শহীদ খা (৩৮) ১৫’শ টাকায় ৫০ কেজি চাল ক্রয় করে পাশে আড়পাড়া গ্রামের মৃত সামাদ জমাদ্দারের ছেলে জবদুল জমাদ্দার (৫৪) ও একই গ্রামের মৃত শেখ আমিন উদ্দিনের ছেলে রজিবর শেখ (৬৭)’র কাছে বিক্রি করে।
গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট রাখী ব্যানার্জির নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের একটি দল অভিযান চালিয়ে কালোবাজারে বিক্রিত ৫০ কেজি চাল জব্দ করে এবং অভিযুক্ত ওই তিনজনকে আটক করেন। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ভ্যানচালক শহীদ খা’কে ৩ মাসের জেল ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। অপর অভিযুক্ত জবদুল জমাদ্দার ও রজিবর শেখকে পৃথকভাবে ২৫’শ টাকা করে মোট ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানের  সময় লোহাগড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) অমানুল্লাহ আল বারী উপস্থিত ছিলেন।
লোহাগড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট রাখী ব্যানার্জির ভ্রাম্যমান আদালতের বিষয়টি নিশ্চিত করে বলেন, সরকারের খাদ্য বান্ধব কর্মসুচির আওতায় ১০ টাকা কেজি দরের চাল কালোবাজারে বিক্রি করার অপরাধে পলাতক ডিলার আশরাফুল আলমের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: