1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ফুলবাড়ী বেতদিঘী ইউনিয়নে চারটি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন চালু

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ২৬১ জন পড়েছেন

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে বেতদিঘী ইউনিয়ন চেয়ারম্যানের তত্ত্বাবাধনে চলছে চারটি প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইন।
উপজেলা করোনা প্রাতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী জানান, সরকারী ভাবে শনিবার ১৮ এপ্রিল পর্যন্ত ৮৯জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এদের মধ্যে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ৪৩জন ও ১জন রয়েছে আইসোলেসনে। এই প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন চারটি উপজেলার ৪নং বেতদিঘী ইউনিয়নে। বেতদিঘী ইউনিয়ন চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মোঃ আব্দুল কুদ্দুস তার ব্যক্তিগত তহবীল দ্বারা তাদের দেখভাল করছেন।
বেতদিঘী ইউনিয়ন চেয়ারম্যান শাহ আব্দুল কুদ্দুস বলেন, দেশের বিভিন্ন এলাকায় যারা কর্মরত ছিল, তারা বাড়ীতে ফেরৎ আসার সাথে সাথে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাদেরকে বাড়ীতে হোম কোয়ারেন্টাইনে রাখলে ওই পরিবারের সদস্যরা আক্রান্ত হতে পারে এজন্য তিনি, তার ইউনিয়নের দলদলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২৬জন, মালঞ্চা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১১জন,নন্দিগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ে ৬জন ও কড়াই সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২জন কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করেছেন।এছাড়াও কিছু এলাকার৫০-৬০টি বাড়ী লকডাউন করে রাখা হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে, এখন পর্যন্ত কোয়ারেন্টাইনে থাকা সকলে সুস্থ্য ও ভাল রয়েছে বলেও তিনি জানান।
উপজেলা করোনা প্রাতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাসানুল হোসেন বলেন, শনিবার ১৮ এপ্রিল পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৮৯জন,এদের মধ্যে বেতদিঘী ইউনিয়ে অস্থায়ী ভাবে প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ৪৩জন এবং ১জন আইসোলেসনে। এদরে মধ্যে ১১জনের মধ্যে সর্দি-কাশি ও গলা ব্যাথা রয়েছে। বাকিরা সবাই সুস্থ্য ও স¦াভাবিক রয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: