1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

সিরাজগঞ্জে পুলিশের অভিযানে সরকারি উদ্ধারকৃত চাল কর্মহীনদের মাঝে বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৬৯৮ জন পড়েছেন

সোহাগ লুৎফুল কবির, সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জ জেলায় সম্প্রতি কয়েকটি অভিযানে উদ্ধারকৃত চাল কারোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া অসহায় জনগনের জন্য পুলিশের মাধ্যমে মানবিক সহায়তা প্রদানের উদ্যোগ নেয়া হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) সিরাজগঞ্জ পুলিশ লাইনে জেলা পুলিশ সুপার হাসিবুল আলম এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানান, সম্প্রতি জেলা পুলিশের অভিযানে সরকারি ১০টাকা কেজির ফেয়ার প্রাইজ, ভিজিডি ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের প্রায় ১০০০ হাজার কেজি চাল উদ্ধার করা হয়েছে। এসব চাল জনপ্রতিনিধি ও ডিলাররা কালোবাজারে বিক্রি এবং আত্বসাতের উদ্যোগ নিয়েছিল।

পুলিশ সুপার আরও বলেন, চালগুলো উদ্ধারের পর এসব ঘটনায় মামলাও হয়েছে। পরে আদালতের অনুমোদনক্রমে উদ্ধারকৃত চালগুলো পুলিশের মাধ্যমে সংশ্লিষ্ট থানা গুলোতে কারোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া এবং অসহায় মানুষের জন্য বিতরণের জন্য উদ্যোগ নেয়া হয়েছে।

এরই অংশ হিসাবে প্রথম পর্যায়ে ৬০০০ হাজার কেজি চাল সিরাজগঞ্জ সদর, উল্লাপাড়া, রায়গঞ্জ, সলঙ্গা ও বেলকুচি থানা পুলিশের মাধ্যমে ৬ শত মানুষের মাঝে বিতরণ করা হবে।

প্রেস ব্রিফিং তিনি আরো জানান, প্রতি প্যাকেটে ১০ কেজি উদ্ধার হওয়া চালের সাথে পুলিশের পক্ষ থেকে ২ কেজি আলু ও ১ কেজি ডাল সহায়তা দেয়া হচ্ছে। পুলিশ সদস্যদের করা তালিকা অনুযায়ী মানবিক এ সহায়তা প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেয়া হবে। পরে উল্লেখিত থানাগুলোতে সহায়তার প্যাকেটগুলো হস্তান্তর করা হয়।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: