1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
শিরোনাম

এপার বাংলা ওপার বাংলার আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হলেন সঙ্গীত শিল্পী ফারদিন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ১৯৩ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদক:  

এপার বাংলা ওপার বাংলা একটি অরাজনৈতিক সামাজিক সংগঠনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হলেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী ফারদিন।

পুরান ঢাকায় হাজারীবাগে জন্ম নেওয়া ফারদিন ছাত্র জীবন থেকেই সংস্কৃতি অঙ্গনের সাথে জড়িত। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে অনার্স মাষ্টারস শেষ করে সঙ্গীত অংগনে বেশ সুনাম অর্জন করেছেন।

এছাড়াও দৈনিক সংবাদ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার, এশিয়ান জার্নালিস্ট কালচার অব ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক ও টেলিভিশন রিপোর্টারস ইউনিট অব বাংলাদেশ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

সম্প্রতি করোনাভাইরাস মোকাবেলায় অসহায় দরিদ্র, কর্মহীন মানুষের পাশে দাড়িয়ে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করছেন। এরই মধ্যে ঢাকায় নিজ এলাকা হাজারীবাগ, লালবাগ,আজিমপুর, কামরাঙ্গীচর, নিউ মার্কেট, ধানমন্ডিতে প্রায় শতাধিক দুঃস্থ পরিবারের মাঝে চাল,ডাল সহ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

মঙ্গলবার (২১ এপ্রিল) সিরাজগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও টেলিভিশন সাংবাদিকদের করোনা ভাইরাসে স্বাস্থ্য ঝুঁকি বিবেচনা করে ফারদিন পিপিই প্রদান করেন।

১ম দফায় বিভিন্ন সামাজিক সংগঠনে করোনা ভাইরাস সচেতনতা মূলক প্রচারনা চালানোর পাশাপাশি ৫০০ শ মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার দিয়েছেন স্বেচ্ছাসেবক সদস্যদের মাঝে।

এছাড়াও সিরাজগঞ্জে দরিদ্র, কর্মহীন ও প্রতিবন্ধী ২৭টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সহ শাহজাদপুর উপজেলা ছাত্রলীগ নেতা সুনামের মাধ্যমে দরিদ্রদের মাঝে ১০০কেজি চাল ও শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেলের মাধ্যমে ১ বস্তা ময়দা বিতরণ করার ব্যবস্থা করেন তিনি।

কেন্দ্রীয় এক ছাত্রনেতার অনুরোধে করোনা ভাইরাসের কারণে সিরাজগঞ্জে রহমতগঞ্জে দুই নম্বর গলিতে দুটি অসহায় পরিবারের দায়িত্ব নেন তিনি।

কলকাতার জনপ্রিয় সঙ্গীত চ্যানেল সঙ্গীত বাংলায় ফারদিনের গাওয়া তোমারি আশাতে গানটি নিয়মিত প্রচার হয়ে বেশ আলোচিত হয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: