1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

খাদ্য চেয়ে মন্ত্রী বরাবর স্মারকলিপি

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ১৫২ জন পড়েছেন

কল্লোল রায়,কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ও সন্তোষপুর ইউনিয়নে করোনা ভাইরাসের জন্য সৃষ্ট দূর্যোগে কর্মহীন খাদ্য প্রত্যাশী দের তালিকাসহ স্মারকলিপি জেলা প্রশাসকের মাধ্যমে ত্রান ও দুর্যোগ মন্ত্রী বরাবর প্রেরণ করেছে রেল-নৌ যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটির রায়গঞ্জ ইউনিয়ন শাখা।

৩০ এপ্রিল সকালে এ স্বারকলিপি কুড়িগ্রাম জেলা প্রশাসন কার্যালয়ে জমা দেয়ার সময় তারা রায়গঞ্জ ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ২৬১৪ জন ও সন্তোষপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ২০৪ জন কর্মহীন পরিবার প্রধানের নামের তালিকাও জমা দেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা গণকমিটির সাধারণ সম্পাদক এডভোকেট প্রদীপ রায়, গণকমিটি রায়গঞ্জ ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল মিলু এবং প্রচার সম্পাদক আশরাফুল হক।

এক প্রেস রিলিজের বরাত দিয়ে জানানো হয়,সারাদেশের মত নাগেশ্বরী উপজেলার মানুষজনও করোনাভাইরাসের কারণে লকডাউনে কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছে।ইতিমধ্যেই দেশের বিভিন্ন অঞ্চলে মানুষ খাদ্যের দাবীতে রাস্তায় নেমে বিক্ষোভ করে করোনা দ্রুত সংক্রমণের ঝুকি বাড়িয়েছে। এসব মাথায় রেখেই নাগেশ্বরীর মানুষজনকে যেন খাদ্যের জন্য রাস্তায় নামতে না হয় তা কর্মহীন মানুষদের তালিকা করার উদ্যোগে নেয় গণকমিটির রায়গঞ্জ ইউনিয়ন শাখা।

উল্লেখ্য, প্রথম দফায় তারা উপজেলার রায়গঞ্জ ইউনিয়ন ও সন্তোষপুর ইউনিয়নের একটি ওয়ার্ডের তালিকা মন্ত্রী বরাবর প্রেরন করল।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: