1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অসহায় দপ্তরী কাম নৈশ প্রহরীকে হামলা ও বাড়ি ঘর ভাংচুর

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১ মে, ২০২০
  • ৪৮৮ জন পড়েছেন

স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এসময় ৫টি বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট করা হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৭ জন। রবিবার (২৬এপ্রিল) বিকালে সিরাজগঞ্জ পৌর শহরের একডালা পুনর্বসান এলাকার মহেশকাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয় এঘটনা ঘটে। এ ঘটনায় সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায় রবিবার বিকালে মহেশকাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি আম গাছ থেকে জোর পূর্বক এলাকার প্রভাবশালী মোঃ মজনু আম পারেন। সেই সময় স্কুলের দপ্তরী কাম নৈশ মোঃ হাবিল উদ্দিন আম পারতে নিষেধ করায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে হাবিল সহ অন্তত ৭ জন আহত হয়।

এসময় প্রভাবশালী মজনুর স্বজনরা ক্ষিপ্ত হয়ে ঐদিন বিকালের দিকে ১০/১৫ জন মিলে দেশীয় অস্র সস্র সহ মোঃ রফিকুল ইসলাম, মজনু, জাবু, অনিক, হাফিজুল,হারুন, সাদ্দাম, সাগর হাসেম, হাফিজা, মোনোয়ারা, সাজে সহ আরো অঙ্গতনামা ৪/৫ মিলে অসহায় দপÍরী কাম প্রহরী হাবিলের বাড়িতে হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ভাংচুর করে। ঘরে থাকা নগত টাকা, গহনা, লুটপাট করে।

এ ঘটনায়,মোঃ হাবিল উদ্দিনের মা রাজিয়া বেগম সাবেক ইউপি সদস্য অভিযোগ করে বলেন, আমার পরিবারের কোন সদস্য তাদের হামলার কারনে বাড়িতে থাকতে পারছে না ।সব সময় আমাদের মেরে ফেলার হমকি দিচ্ছে আমরা দ্রুত এর বিচার চাই। এসময় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এস/আর/শাহিন রেজা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: