1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

শেখ হাসিনার নেতৃত্বে ভয়কে জয় করে করোনা সংকট মোকাবিলা করা হবে : মোহাম্মদ নাসিম

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২ মে, ২০২০
  • ৭১৯ জন পড়েছেন

সোহাগ লুৎফুল কবিরঃ
আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য,কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন- করোনাভাইরাসের এই সংকটকালে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে সাহসী বাঙ্গালীজাতি ভয়কে জয় করে আবারও স্বাভাবিক জীবনে ফিরে আসবে ইনশাল্লাহ্।

বাংলাদেশসহ বিশ্বের অন্যান্য দেশ দ্রুত করোনা মুক্ত হোক মহান আল্লাহর কাছে এমন প্রার্থনা জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন- বর্তমান সরকারের আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না। করোনায় বিশ্বের প্রায় সব দেশেই কর্মহীন মানুষের সংখ্যা বাড়ছে এবং দেশে দেশে এখন জরুরী অবস্থা চলছে। এর মধ্যেও শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ মাথা উঁচু করে করোনার বিরুদ্ধে লড়ে যাচ্ছে বলেও তিনি উল্লেখ করেন।’

তিনি শনিবার (২রা মে) বিকেলে সিরাজগঞ্জ শহরের মালশাপাড়া চান্দালীর মোড় এবং মুজিব সড়কের মুক্তা প্লাজায় অসহায় মানুষের মধে চাল-ডাল ও তেলসহ খাদ্য সামগ্রী বিতরণ করে উপরোক্ত কথাগুলো বলেছেন।

করোনা ভাইরাস সংক্রমণে উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে জনগনকে ঘরে থাকার আহবান জানিয়ে তিনি বলেন – মানুষ করোনা ভাইরাস সংক্রমণে গৃহবন্দী জীবনযাপন করছে। দেশে একটি সংকটকাল অতিবাহিত হচ্ছে। তবে আশার কথা হচ্ছে- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার এবং আওয়ামীলীগের অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে। সিরাজগঞ্জে আমার পুত্রতুল্য পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিব কবির বিন আনোয়ার অপু, অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্না এমপি, মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স, যুবলীগ সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, পৌর কউিন্সিলর সেলিম আহমেদ দলেও নেতা কর্মীরা দলের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন জেনে আমি খুবই খুশি হয়েছি।

তিনি এও বলেছেন- সরকারি সহায়তার পাশাপাশি তিনি তাঁর ব্যক্তিগত অর্থায়ন থেকে খাদ্য সামগ্রী বিতরণসহ আর্তমানবতার সেবায় বিনামুল্যে চিকিৎসা এবং ওষুধপত্র বিতরণ করেছেন।

খাদ্য সহায়তা কর্মসুচিতে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট আবু ইউসুফ সুর্য, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হাজী ইসহাক আলী, ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট আব্দুল হাকিম, পৌর কাউন্সিলার সেলিম আহমেদ, জেলা যুবলীগ সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ ইবনে আহমেদ প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: