1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম

ছাত্রাবাস ভাড়া মওকুফ করলেন ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান শিপন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ৯৪৫ জন পড়েছেন
নাসিম আহমেদ রিয়াদঃ করোনা ভাইরাস ধারণ করছে মহামারী আকার। আর সরকারীভাবে নেয়া হচ্ছে নানা ব্যবস্থা। একের পর এক এলাকা আর কার্যক্রম হচ্ছে লক-ডাউন।
এতে অর্থনৈতিকভাবে অনেকেই বাধাঁগ্রস্থ হচ্ছেন। ঘর ভাড়া বা ছাত্রবাস ভাড়া যাই বলি না কেন সাধারণ মানুষের অন্যতম চিন্তা। সেই চিন্তা দূরীকরণে এক মাসের ছাত্রাবাস ভাড়া মওকুফের ঘোষণা দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট শাখার মেধাবী ও তরুণ ছাত্রনেতা হাবিবুর রহমান শিপন।
সোমবার (৪মে) সিরাজগঞ্জ সদর উপজেলার সিরাজগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্ন ফকিরতলা শিপন ছাত্রাবাসের ছাত্রদের মাঝে এ ঘোষণা দেন এবং করোনা পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন প্রতি ভাড়াটিয়াকে যে কোন বিষয়ে সহযোগিতা করে যাবেন।
ফকিরতলা তার পৈত্রিক সম্পত্তির উপরে ছাত্রাবাসে প্রতি ২০জন ছাত্রের ১২০০০ হাজার টাকায় তার সংসার চলে।
দেশে করোনা ভাইরাসের কারণে সরকারের নিষেধাজ্ঞা থাকাই এসব ছাত্রদের অনেক পরিবার বর্তমানে আর্থিক সংকটে ভুগছেন। ভাড়াটিয়াদের এমন দুঃখ কষ্ট দেখে হাবিবুর রহমান শিপন ( এপ্রিল)  মাসের ছাত্রাবাস ভাড়া মওকুফ করে দেন।
হাবিবুর রহমান শিপন জানান, যতো সংকটই ধেয়ে আসুক, তা আমাদের সবাইকে এক সাথে মোকাবেলা করতে হবে। তাই এই দুর্যোগের মধ্যে আমার সাধ্যের মধ্যে কিছু মানুষকে একটু স্বস্তি দিতে পেরেছি এটাই আমার জন্য প্রশান্তি। আমার মত অন্য ছাত্রাবাস মালিকদের মানবিক দিক বিবেচনা করে এমন সিদ্ধান্ত নেয়া উচিত বলে আমি মনে করি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: