1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১০:২০ অপরাহ্ন

রামগঞ্জে শিক্ষকের বেতনের টাকায় শিক্ষার্থী ও ব্যাবসায়ীদের মাঝে সবজি বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ২১৮ জন পড়েছেন

আবদুর রহমান, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

করোনাভাইরাস সংক্রমণের কারনে সামাজিক, রাজনৈতিক সহ বিভিন্ন সংগঠন তাদের নিজ উদ্যোগে খাদ্যসামগ্রী ও ইফতারসামগ্রী বিতরণ করে কর্মহীন অসহায় পরিবারের পাশে দাড়িয়েছেন।

এবার লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পশ্চিম
শোশালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডাঃ এম এম সেলিম হোসাইন প্রাইম এপ্রিল মাসের পুরো বেতনের টাকায় ১০০ ব্যবসায়ীর মাঝে মোরগ, আলু ও পশ্চিম শোশালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের মধ্যে অসহায় দুঃস্থ, ও মধ্যবিত্ত ৭০ পরিবারে মাঝে আলু,টমেটো,শোষা,বেইন্ডি,পটল ০৫ কেজি করে বিতরণ করেন।

সোমবার (৪ মে) পশ্চিম শোশালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অসহায়, দুস্থ শিক্ষার্থী ও সমিতির বাজার ব্যাবসায়ীদের মাঝে এই সবজি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যনেজিং কমিটির সভাপতি সাংবাদিক আবু তাহের।
পশ্চিম শোশালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডাঃ এম এম সেলিম হোসাইন প্রাইম বলেন,করোনাভাইরাসের কারনে লকডাউনে আটকে পড়ে ক্ষুদ্র ব্যাবসায়ীরা দোকান খুলতে না পারায় কর্মহীন হয়ে পড়ে, পাশাপাশি নিজ বিদ্যালয়ের অনেক অসহায়, দুস্থ শিক্ষার্থীদের অভিভাবকরাও কর্মহীন হয়ে পড়ায় এপ্রিল মাসের পুরো বেতনের টাকায় তাদের পাশে দাড়িয়ে সামান্য সহযোগিতা করেছি।সমাজের এই মানুষগুলো ভালো থাকলে এতেই আমাদের প্রশান্তি। সবাইকে আল্লাহ এই মহামারি করোনাভাইরাস থেকে রক্ষা করুক।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: