1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

যশোরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ২০৭ জন পড়েছেন

যশোর প্রতিনিধিঃযশোরের অভয়নগরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে মারুফ মোল্লা(২৬)নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার চলশিয়া ইউনিয়নের ডুমুরতলা ও হাটবিলা গ্রামের একটি বিলের ফাঁকা জায়গায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।এসময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।নিহত মারুফ উপজেলার বুইকারা গ্রামের চালকপাড়ার মোসলেম মোল্লার ছেলে।

অভয়নগর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম জানান, গোপন সংবাদে জানা যায়,চলিশিয়া ইউনিয়নের ডুমুরতলা ও হাটবিলা গ্রামের মধ্যবর্তী একটি বিলের ফাঁকা জায়গায় মারুফসহ আরও চার/পাঁচজন মাদক বিক্রেতা ফেনসিডিল ভাগাভাগি করছিলেন।এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম সেখানে অভিযান পরিচালনা করে।

এসময় মাদক বিক্রেতারা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে ছয় রাউন্ড গুলি ছোড়ে।আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালালে মারুফের শরীরে গুলি লাগে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এক পর্যায়ে অন্য মাদক বিক্রেতা পালিয়ে যান।এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও কয়েক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।নিহত মারুফ মোল্লার মরদেহ অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এছাড়া আহত র‌্যাবের দুই সদস্যকে খুলনায় হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: