1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

রায়গঞ্জে শ্রমিক বিক্ষোভের পর সকল বকেয়া বোনাস পরিশোধ করল আরআর স্পিনিং এ্যান্ড কটন মিলস কর্তৃপক্ষ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ২১৫ জন পড়েছেন

এম,আবদুল্লাহ সরকার – রায়গঞ্জ প্রতিনিধিঃসিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় আর আর স্পিনিং এ্যান্ড কটন মিলস কর্তৃপক্ষ শ্রমিকদের চলতি মাসের কর্মদিবসের সকল টাকা ও ঈদ বোনাস পরিশেোধ করেছে।

গত শনিবার বেতন বোনাসের দাবীতে আকস্মিক বিক্ষোভে ঢাকা- বগুড়া মহাসড়ক অবরোধ করে শ্রমিকরা। তারা প্রায় ঘন্টা খানিক রাস্তায় অবস্থান নিলে রাস্তার উভয় পাশে শ’শ’ গাড়ি আটকা পড়ে। পরে স্থানীয় হাটিকুমরুল ও সলঙ্গা থানার কর্মকর্তারা উপস্থিত হয়ে পরিস্তিতি নিয়ন্ত্রনে আনেন।

পরে সোমবার শ্রমিকদের চলতি মাসের বেতন বোনাস সহ সমুদয় টাকা পরিশোধ করে শ্রমিক আন্দোলনে অসন্তোষ ও ক্ষোপ প্রকাশ করে এক প্রতিবাদ লিপি অফিসের নোটিশ বোর্ডে টাঙ্গিয়ে দেয়া হয়।

প্রতিবাদলিপিতে কর্তৃপক্ষ শ্রমিকদের আন্দোলনের ফলে কারখনার সুনাম ক্ষুন্ন হয়েছে বলে জানান। সেই সঙ্গে কেন তারা কাজ বন্ধ রেখে আন্দোলন করে মিলের উৎপাদন ও সুনাম নষ্ট করল তার তীব্র প্রতিবাদও জানান।

প্রতিষ্টানের জিএম মোঃ মন্জুরুল আলম বলেন, আমাদের প্রতিষ্টানে কোন মাসের টাকা বাকী থাকে না, শ্রমিকরা কার ইশারায় এমন আচরন করল তা খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: