1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঘূর্ণিঝড় ভোর রাতে মনপুরার হাসপাতালে জম্ম নেয়া সন্তানের নাম দিল আম্পান

মোঃ ছিদ্দিক, ভোলা প্রতিনিধি
  • সময় : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ৩০১ জন পড়েছেন

 

মোঃ ছিদ্দিক, ভোলা প্রতিনিধি

ভোলার মনপুরার ঘূর্ণিঝড় আম্পানের তান্ডব চলাকালীন সময়ে রাতে প্রসব বেদনা নিয়ে আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হয় এক প্রসূতি মা। বৃস্পতিবার ভোর রাত ৪ টায় হাসপাতালের ডাক্তার ও নার্সদের প্রচেষ্ঠায় ওই প্রসূতি মায়ের সুস্থ্য অবস্থায় ছেলে সন্তান ডেলিভারি হয়। পরে ডাক্তার ও নার্সরা খুশিতে ওই জন্ম হওয়া ছেলে সন্তানের নাম দেয় আম্পান।

ওই প্রসূতি মা হলেন, উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরযতিন গ্রামের বাসিন্দা ছালাউদ্দিনের স্ত্রী সামিয়া (২৫)।
জানা যায়, ঘূর্ণিঝড়ের রাতে হাসপাতালে আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হয় প্রসূতি মা সামিয়া। পরে ঘূর্ণিঝড়ের কারনে ভোলা নেওয়া হচ্ছিলনা। তারপরও রাতভর ডাক্তার ও নার্সদের চেষ্ঠায় সুস্থ্য অবস্থায় প্রথম ছেলে সন্তান আম্পান (ডাক্তারদের নাম দেওয়া) পৃথিবীতে আসে। সেই খুশিতে ডাক্তার-নার্সরা জন্ম নেওয়া ওই ছেলের নাম দেয় আম্পান। ওই মা ও সন্তান আম্পান সুস্থ্য রয়েছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য প.প কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশীদ জানান, ওই প্রসূতি মা আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হয়। পরে ওই প্রসূতি মা ছেলে সন্তান দিলে আমরা নাম দেই আম্পান। মা ও আম্পান সুস্থ্য আছে, সকালে বাড়ি চলে গেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: