1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

রাজশাহী মহানগর জাসদের ত্রাণ বিতরণ অব্যাহত

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ২০৫ জন পড়েছেন

সাগর নোমানী, রাজশাহী: 

করোনার ক্রান্তিকালে সরকারসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, এনজিও এবং সেচ্ছাসেবক সংগঠনের মতন অসহায় দীন-দুঃখী মানুষের সেবায় নিয়োজিত রয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)। পূর্বের ন্যায় আজও রাজশাহী মহানগরীর রানীবাজার এলাকায় ১৫০টি পরিবারের মাঝে জাসদ মহানগর নেতৃবৃন্দের পক্ষ থেকে ঈদ-উল-ফিতর উপলক্ষে অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আজ বুধবার (২০ মে) দুপুর ১টার দিকে রানীবাজারে অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন জাসদ মহানগর কমিটির সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী ও সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবু।

ঈদের ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল- পোলাও এর চাল ১ কেজি, তেল ১ লিটার, চিনি ১ কেজি, সেমাই ৫০০ গ্রাম।

এসময় উপস্থিত ছিলেন জাসদ মহানগরের সহ-সভাপতি শাহরিয়ার রহমান সন্দেশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন চৌধুরী, সহ-সম্পাদক মো. পাভেল ইসলাম মিমুলসহ প্রমুখ নেতৃবৃন্দ।

রাজশাহীতে ১৫০টি পরিবারের মাঝে জাসদের ঈদ উপহার

ঈদ উপলক্ষে উপহার হিসেবে খাদ্য বিতরণের বিষয়ে সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবু বলেন, ‘জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) বরাবরই সাধারণ মানুষের পাশে ছিল এবং এই করোনার ক্রান্তিকালেও গণমানুষের পাশে আছে, ভবিষ্যতেও থাকবে। মহামারী কোভিড-১৯ এর কারণে অনেক মানুষ আজ কর্মহীন, অসহায় ও মানবেতর জীবন-যাপন করছে। এসকল মানুষের পাশে বিত্তবান শ্রেণীর এগিয়ে আসা উচিৎ।’

তিনি আরো বলেন, রাজশাহী মহানগর জাসদের পক্ষ থেকে অসহায় মানুষদের সাধ্য মতন সাহায্য সহযোগিতা করা হচ্ছে এবং ভবিষ্যতেও করা হবে। করোনার সংক্রমণ থেকে বাঁচতে সকলকে সতর্ক থাকার আহব্বান জানান এবং যতটা সম্ভব জনসমাগম এড়িয়ে চলারও আহব্বান জানান তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: