1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

যুবলীগ কর্তৃক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা যোদ্ধাদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর

নিজস্ব প্রতিবেদকঃ
  • সময় : সোমবার, ১ জুন, ২০২০
  • ৫৩৪ জন পড়েছেন

করোনা ভাইরাসের কারণে অসহায় মানুষের পাশাপাশি চিকিৎসা সেবায় নিয়োজিতদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ যুবলীগ। রাজধানীসহ সারাদেশে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে করোনা হতে রক্ষায় সুরক্ষা সামগ্রি বিতরণ করেছে যুবলীগ।

এরই অংশ হিসেবে আজ ( ১জুন) সোমবার দ্বিতীয় বারের মতো ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্য কর্মীদের সুরক্ষা সামগ্রি দিয়েছে কেন্দ্রীয় যুবলীগ। দুপুরে বনানীতে নিজ বাসভবনে এসব সামগ্রি হস্তান্তর করেন যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল। সুরক্ষা সামগ্রী মধ্যে পিপিই , মাস্ক, হ্যান্ড স্যানেটাইজার রয়েছে।

হস্তান্তরকালে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, জাতির যে কোন সংকটে যুবলীগ সামনের সারিতে থাকে। এবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনার কারণে সারাদেশে অসহায় ও দু:স্থ মানুষের পাশে দাঁড়িয়েছে যুবলীগের কর্মীরা। যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হয়, ততদিন যুবলীগ মাঠে থাকবে। জনগণকে রক্ষা করাই যুবলীগের এই মুহুর্তে সবচে বড় কাজ।

এসময় যুবলীগ নেতা জহির উদ্দিন খসরু, মো: আকরাম হোসেন , ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল, আসাদুজ্জামান , আরিফুল ইসলাম , এ্যাড. গোলাম কিবরিয়া, আল আমিন প্রমূখ উপস্থিত ছিলেন।

এরপর কেন্দ্রীয় যুবলীগের একটি প্রতিনিধি দল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিনের হাতে এসব সুরক্ষা সামগ্রি তুলে দেন।

এসময় বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন বলেন, যুবলীগ যে ভাবে আমাদের পাশে দাঁড়িয়েছে , আমরা মনে করি- করোনা যুদ্ধে চিকিৎসকরা একা নয়, গোটা দেশ পাশে আছে। এসময় যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদককের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে হতদরিদ্র, ছিন্নমূল, দিনমজুর ও নিম্ন-মধ্যবিত্ত আয়ের অসহায় মানুষ এবং চিকিৎসা সেবায় নিয়োজিতদের পাশে শুরু থেকেই দাঁড়িয়েছে বাংলাদেশ যুবলীগ। সারাদেশে করোনা প্রতিরোধে সুরক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ করছে নেতাকর্মীরা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: