1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

উৎসর্গ ফাউন্ডেশনের আয়োজনে কিশোরঞ্জে সচেতনতা মূলক মাইকিং ও মাক্স বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
  • সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৫৪১ জন পড়েছেন

“উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ” কিশোরগঞ্জ জেলা শাখার সেচ্ছাসেবীদের উদ্যোগে করোনা ভাইরাসের শুরু থেকেই কিশোরগঞ্জ জেলার ১৩ উপজেলায় বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে। “উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ” সংগঠনটি বাংলাদেশের ৬৪ জেলাতেই শাখা রয়েছে। এই সংগঠনটি রক্তদান, খাদ্য উপহার ও জীবাণুনাশক স্প্রেসহ সকল কাজে নিয়োজিত রয়েছে।

তারই ধারাবাহিকতায় “উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ” কিশোরগঞ্জ জেলা শাখার তথ্য প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন আকাশ করোনা ভাইরাসের এহেন পরিস্তিতিতে জীবনের ঝুকি নিয়ে বিভিন্ন কার্যক্রম করে যাচ্ছে। বুধবার (২৪ জুন) ও বৃহস্পতিবার (২৫ জুন) সকাল থেকে বিকাল পর্যন্ত কিশোরগঞ্জ শহরের একরামপুর, রেল স্টেশন, গৌরাঙ্গ বাজার, রথখলা, কালীবাড়ি মোড়, বটতলা মোড়, গাইটাল বাসটেন্ড, বড়পুল, সগড়া, রশিদাবাদ, লতিবপুর, জেলখানা মোড়, নগুয়া বটতলা, আখড়াবাজারসহ বেশ কয়েকটি যায়গায় করোনা বিষয়ে সচেতনতা মূলক মাইকিং, মাক্স বিতরণ ও জীবাণুনাশক স্প্রে করেছে।

এছাড়াও “উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ” এর কিশোরগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে গাছের ছাড়া রোপন করা হয়।

মোঃ সাখাওয়াত হোসেন আকাশ জেলার বিভিন্ন হাসপাতাল, ক্লিনিকে গিয়ে রক্তদান, কখনো অসহায় ও মধ্যবিত্ত পরিবারের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য উপহার পৌঁছে দেওয়া আবার কখনো রেল স্টেশন, বাস টার্মিনালসহ শহরের রাস্তার মোড়ে মোড়ে গিয়ে জীবাণুনাশক স্প্রে করে যাচ্ছেন।

তার এসব প্রশংসিত কাজ দেখে অনেকেই উৎসাহিত হয়ে এগিয়ে এসেছেন এবং কিশোরগঞ্জের মানুষ অনেক খুশি হয়েছেন।

“উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ” এর কিশোরগঞ্জ জেলা শাখার তথ্য প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন আকাশ জানান, “উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো: ইমরুর কায়েস এর নির্দেশনায় তাদের এসব কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

তিনি আরো বলেন, বিশ্বের এই মহামারীতে মানুষের একদিকে ভাইরাস সংক্রমনের চিন্তা অন্যদিকে খাবার সংগ্রহের চিন্তা। বিশেষ করে মধ্যবিত্ত পরিবারগুলি না পারছে কাউকে বলতে না পারছে সংসার চালাতে। তাই আমি তাদের খোজ খবর নিয়ে দিনে ও রাতের আধাঁরে ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছি। পাশাপাশি মাক্স বিতরণ, সচেতনতা মূলক মাইকিং ও জীবাণুনাশক স্প্রে কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

সচেতনতা মূলক মাইকিং, মাক্স বিতরণ ও জীবাণুনাশক স্প্রে করার সময় তার সাথে উপস্থিত ছিলেন, “উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ” কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি সানাউল হাবীব রনি, কার্য নির্বাহী সদস্য সামাদুল ইসলাম মিয়াদ, জুবায়ের হাসান তুষার, মো: রিয়াতুল ইসলাম লাদেন, সাজ্জাদ হোসেন আপন, মিজানুর রহমান মিজান ও আনিছুর রহমান শাওন প্রমুখ।

“উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো: ইমরুর কায়েস এর নির্দেশনায় তাদের এসব কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানা গেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: