1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ঠাকুরগাঁও জার্নালে শীঘ্রই আসছে ভৌতিক গল্প নিয়ে নতুন অনুষ্ঠান “রাতের রহস্য”

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৬৬৮ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : “রাতের রহস্য” নামের মাঝেই যেনো আলাদা একটা আগ্রহ মিলছে। রাত নিয়ে ভাবনার কোন অন্ত:রেখেছে এমন মানুষ একটিও নেই। রাত মানেই যেনো রহস্যের ধুম্রজাল। আঙ্গুলের ফাঁকে ভূতের ভয় আর চমকে উঠার মধ্য দিয়ে গা শিহরণের ধারাবাহিক উম্মাদনা।

ভৌতিক গল্পের মাধ্যমে দর্শকদের বিনোদিত করতে জনপ্রিয় অনলাইন টেলিভিশন ঠাকুরগাঁও জার্নালে শীঘ্রই আসছে ভৌতিক গল্প নিয়ে নতুন অনুষ্ঠান “রাতের রহস্য”।

আগামী শুক্রবার (৩ জুলাই) রাত ১২টা থেকে ১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে ভৌতিক গল্প নিয়ে নতুন অনুষ্ঠান ‘রাতের রহস্য’ এর প্রথম পর্ব ।

প্রত্যেক সপ্তাহের শুক্রবারে একই সময় ঠাকুরগাঁও জার্নালের ইউটিউব ও ফেসবুক পেইজে সরাসরি সম্প্রচারিত হবে ভৌতিক গল্পের অনুষ্ঠান ‘রাতের রহস্য’। বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও জার্নালের চেয়ারম্যান মো: শাকিল আহমেদ।

প্রতি শুক্রবার রাত ১২ টায় রাতের রহস্য অনুষ্ঠানের মাধ্যমে ভয়ের রাজ্যে শ্রোতাদের স্বাগতম জানাবেন অনুষ্ঠানটির সঞ্চালক জনপ্রিয় লেখিকা নূর-ই তামান্না মিমি। সঞ্চালক শ্রোতাদের নিয়ে যাবেন অন্য এক রাজ্যে। যেখানে গা ছমছম করা সব ঘটনা শুনতে পাবেন শ্রোতারা।

ঠাকুরগাঁও জার্নালের চেয়ারম্যান শাকিল আহমেদ জানান, দর্শকদের বিনোদিত করতে আমাদের এই আয়োজন। দর্শকদের নিয়ে যেহেতু আমাদের সব ঘটনা তাই দর্শকদের কাছ থেকে বেশি বেশি গল্প পাবো তা আশা করছি। গল্প পাঠানোর জন্য ইমেইলে অনুরোধ করছি। আমরা গল্প নির্বাচিত করে সে দর্শককে আমন্ত্রণ করবো এবং তার মুখ থেকেই দর্শকদের শোনাবো ভূতের গল্প।

গল্প পাঠানোর জন্য ইমেইলে অনুরোধ করছি। অবশ্যই গল্পের সাথে পুরো নাম, ঠিকানা ও মোবাইল নম্বর সংযুক্ত করতে হবে। কেউ যদি আমাদের অনুষ্ঠানে লাইভে সরাসরি অংশগ্রহণ করে গল্প শেয়ার করতে চান তাহলে সেটি গল্পের সাথে লিখে দেয়ার অনুরোধ রইল।

শ্রোতারা অনুষ্ঠানে info.thakurgaonjournal@gmail.com ইমেইলে গল্প পাঠাতে পারবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: