1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুরগাঁওয়ে ব্যবসায়ীকে খুন , গ্রেপ্তার তিন যুবক

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ৬৫৮ জন পড়েছেন
সুজন ঠাকুরগাঁও জেলা  প্রতিনিধি : ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলায়  আশরাফ আলী(৫৫) নামের এক আম ব্যবসায়ীকে হত্যা মামলায় তিনজন যুবকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে  এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার মো: কামাল হোসেন।
গ্রেপ্তারকৃতার হলেন, পীরগঞ্জ উপজেলার ভামদা গ্রামের আমিনুল হকের ছেলে সাদ্দাম হোসেন (৩৫), দূর্গাপুর গ্রামের দরমিয়ান আলীর ছেলে বেলাল হোসেন (৩৫), জগথা কলেজপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে রোকনুজ্জামান (২৩)।
সংবাদ সম্মেলনে পুলিশ জানান, গত সোমবার জেলার পীরগঞ্জ  উপজেলার হাজীপুর ইউনিয়নের খসসিঙ্গা বাজার এলাকা থেকে  আম ব্যবসায়ী আশরাফ আলীর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় মৃতের ভাই জহিরুল ইসলাম সেইদিনেই বাদী হয়ে পীরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এরপর তথ্যপ্রযুক্তির ব্যবহারে এই গত মঙ্গলবার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে  তিনজন যুবকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ আরো জানায়, ঘটনার দিন সন্ধায় হত্যাকারীরা ৩ জন মিলে আশরাফ আলীকে একটি ঘরে পিটিয়ে আহত করে। পরে শ্বাসরুদ্ধ করে হত্যা করে তার লাশ পীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুকুমার রায়ের গাড়িতে করে গভীর রাতে খটসিঙ্গিয়া এলাকায় একটি ভুট্রাক্ষেতের পাশে ফেলে আসে তারা।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ তাদেরকে  গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।
এসময় উপস্থিত ছিলেন, পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মকর্তারা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: