1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুরগাঁয়ের মিনি কক্সবাজারের সৌন্দর্য বর্ধনে ছাত্রলীগ নেতা ওসমান

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৯৩৬ জন পড়েছেন

মোঃ সুজন আলী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ভূল্লী বাঁধ (মিনি কক্সবাজার) খ্যাত প্রধান সড়ক ও ব্রীজের সৌন্দর্য বর্ধনে এগিয়ে এসেছেন ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গনী।

আজ বুধবার (২৯ জুলাই) দিনব্যাপী পর্যটনের সম্ভাবনাময় স্থান সদর উপজেলার মিনি কক্সবাজার (ভূল্লী বাঁধ) ওপর নির্মিত সেতুর উভয়দিকের প্রায় ২০০ ফুট রাস্তা পরিস্কার-পরিচ্ছন্ন করেন। ব্রিজটি আগে রঙ করা ছিল না, কিন্তু পর্যটকদের কথা চিন্তা রঙ করে সেতুটির সৌন্দর্য বর্ধন করেছে। পর্যটকদের বসার জন্য বাঁসের খারার ব্যবস্থা করেছে। এখন প্রতিদিন অনেক পর্যটক এই ট্যুরিস্ট স্পটে নিয়মিত ঘুরতে আসেন।

ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ওসমান গনী জানান, মিনি কক্সবাজার (ভূল্লীবাঁধকে) একটি পরিপূর্ণ পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তুলতে যে স্বপ্ন আমরা দেখেছি তার বাস্তবায়ন শুরু করার জন্য ব্রিজটি আগে রঙ করা ছিল না, কিন্তু পর্যটকদের কথা চিন্তা রঙ করে সেতুটির সৌন্দর্য বর্ধন করলাম। পর্যটকদের বসার জন্য বাঁসের খারার ব্যবস্থা করলাম। এভাবেই আমরা ভূল্লীবাঁধকে একটি পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তুলে এলাকার মানুষের জীবন মান উন্নত করতে পারবো।

ব্রীজের সৌন্দর্য বর্ধনে ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ওসমান গনী সাথে সহযোগিতা করেন জেলা ছাত্রলীগের সদস্য মেহেদী রহমান, রাজু, আরাফাত হোসেন রাব্বি,নুরুজ্জামান ভূল্লী থানার ছাত্রলীগের কমী, মশিউর রহমান রিয়ান, আনিছুর রহমান, তোরাত খান, হাসান, আতিক, মোশারফ ইসলাম, তুহিন ইসলাম, মেহেদী ইসলাম সহ প্রমুখ।

এছাড়াও ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, ওই এলাকার সৌন্দর্যকরণে উপজেলা প্রশাসনের প থেকে একটি সৌর সোডিয়াম বাতির ব্যবস্থা করেছেন।

এলাকাবাসীর পর্যটকদের কথা চিন্তাকরে মিনি কক্সবাজার ভূল্লীবাঁধে একটি বিশ্রামাগার ও একটি শৌচাগার দ্রুত নির্মানের জন্য প্রশাসনের কাছে জোরদাবী জানিয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: