1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

উত্তরায় মারকাযুত তাকওয়া মাদরাসার শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৭০ জন পড়েছেন

রাজধানীর উত্তরায় মারকাযুত তাকওয়া মাদরাসার শুভ উদ্বোধন করা হয়েছে।  বৃহস্পতিবার বিকেলে উওরা ৪ নং সেক্টর মারকাযুত তাকওয়া মাদরাসা শুভ উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, মারকাযুত তাকওয়া মাদরাসার সভাপতি, গাজী সারওয়ার হোসেন ও প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ গাজী ইকবাল হোসেন।
উত্তরা ৪ নং সেক্টর / রোড নং ৮/ বাড়ি ১১ নং/
উল্লেখ্য হিফজুল কুরআন নাজেরা তিলাওয়াত
নূরানী মক্তব ও বাংলা অংক ইংরেজি। মারকাযুত তাকওয়া মাদরাসার পরিচালক আলহাজ্ব গাজী ইকবাল হোসেন বলেন। আমাদের মাদ্রাসাতে এতিম শিশুদের শিক্ষা, নিরাপত্তা ও স্বাস্থ্য পরিচর্যার বিষয়টি অত্যন্ত গুরুত্বের দেখা হবে এতিম শিশুরা এমনিতেই মানসিকভাবে বিপর্যস্ত। তাই আমরা প্রতিটি শিশুর জন্য স্বাস্থ্যকর পারিবারিক ও সামাজিক পরিবেশে গড়ে তোলা হবে, পরিবেশ স্বাস্থ্যসম্মত করে গড়ে তোলা, তিনি আরো বলেন‌। মানসিক স্বাস্থ্যকে বাদ দিয়ে একজন মানুষ সুস্বাস্থ্যের অধিকারী হতে পারে না, কেননা শরীর ও মন একে অপরের সঙ্গে জড়িত। এতিম শিশুদের মানসিক বিকাশে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: