1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

বেলকুচিতে দলিল লেখকের বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৬০১ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে দলিল লেখক মতিয়ার রহমান লাভলুর বিরুদ্ধে মসজিদের তহবিলের গচ্ছিত টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। বেলকুচি পৌর ৯নং ওয়ার্ডের অন্তগত কামারপাড়া নূর-ই জামে মসজিদের টাকা আত্মসাৎ করার অভিযোগ তুলেছে স্থানীয়রা।

স্থানীয়দের অভিযোগ সূত্রে জানাযায়, প্রায় শতবর্ষীয় কামারপাড়া পুরাতনপাড়া নূর-ই জামে মসজিদ। অত্র মসজিদের উন্নয়নের জন্য সরকারী অনুদান সহ গচ্ছিত টাকা দলিল লেখক মতিয়ার রহমান লাভলু মসজিদ পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক থাকা অবস্থায় অন্যান্য সদস্যদের অগচরে ব্যাংকে ভূয়া তথ্য প্রদান করে নিজে সভাপতি পরিচয় দিয়ে ইসলামী ব্যাংক বেলকুচি শাখায় জমা রাখেন। বিগত ২০১৩ ইং সাল থেকে বিভিন্ন সময়ে মসজিদের অবকাঠামো উন্নয়ন কর্মসূচি গ্রহন করলেও মতিয়ার রহমান তার একাউন্ট থেকে টাকা উত্তোলন করে না দেওয়ার প্রেক্ষিতে উন্নয়ন কার্য বন্ধ থাকে। এরই প্রেক্ষিতে গ্রামবাসীর দাবীতে মসজিদটির নতুন পরিচালনা কমিটি গঠিত হয় । মসজিদের উন্নয়ন করার জন্য স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে টাকার বিষয়ে মতিয়ার রহমান লাভলুর কাছে জানতে চাইলে টাকা না দেওয়ার বিভিন্ন ধরনের অযুহাত দেখিয়ে কালক্ষেপন করছে।

স্থানীয় কাউন্সিলর ইসমাইল হোসেন বলেন, আমি মসজিদের টাকার বিষয়ে জানতে চাইলে মতিয়ার রহমান লাভলু টাকা সম্পর্কিত কোন তথ্য না দিয়ে বিভিন্ন ধরনের অযুহাত দেখায়।

দলিল লেখক মতিয়ার রহমান লাভলু কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি মসজিদের টাকা আত্মসাৎ করি নাই। টাকা ব্যাংকে রেখে দিয়েছি। তবে টাকাগুলো নতুন মসজিদের নির্মাণ কাজে ব্যয় হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: