1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বরেন্দ্র উন্নয়নের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন ভূল্লীবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন যুবলীগের সভাপতি নুরে আলম

নিশো-মেহজাবিনের সঙ্গে ডিনারের সুযোগ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩৯ জন পড়েছেন

টিভি নাটকের জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। দর্শকদের তারা উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় নাটক। প্রিয় এই তারকা জুটির সঙ্গে এবার আড্ডা ও ডিনারের সুযোগ পাচ্ছেন ভক্তরা। তবে শর্ত হলো, একটি প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। সম্প্রতি মেহজাবীন চৌধুরীর ফেসবুক ফ্যান পেজ থেকে এই ঘোষণা দেওয়া হয়েছে।

জানা গেছে, নিশো-মেহজাবীন অভিনীত নাটক ‘ফটো ফ্রেম’। এতে মেহজাবীন ‘কাশেম ভাই’ ছাড়া নিশোকে আর কী কী নামে ডেকেছেন? সঠিক উত্তরদাতার মধ্য থেকে তিনজন বিজয়ী তাদের সঙ্গে লাঞ্চ ও ডিনারের সুযোগ পাবেন। আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করা যাবে।

এদিকে, মোহিদুল মহিমের রচনা ও পরিচালনায় ‘ফটো ফ্রেম’ নাটকে নিম্নবিত্ত পরিবারের এক মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন। তার ঘরে অসুস্থ বাবা। ফেরি করে চা বিক্রি করে সংসার চালায় সে। অন্যদিকে নিশো কাজ করেন ছবি বাঁধাইয়ের। গত ২২ মে ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে মুক্তি পায় নাটকটি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: