1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

লোহাগড়ায় বাঁধাকপি চাষে কৃষকের বাম্পার ফলন

নিজস্ব প্রতিনিধি
  • সময় : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬৯ জন পড়েছেন
নড়াইলের লোহাগড়া উপজেলার চরকালনা গ্রামের তকদির মোল্লার ছেলে বিল্লাল মোল্য (৪০) এবছর মাত্র ৪৫ শতক জমির উপর ৬ হাজার বাঁধাকপি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সকল কার্যক্রম মেনে কৃষিতে বাম্পার ফলন ফলিয়েছেন মহামারী এই করোনা কালীন সময়ে।
বিল্লাল মোল্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা অনুসরণ করে আমি মহামারী করোনা কালীন সময়ে কৃষি কাজে অগ্রসর হই আমার অক্লান্ত পরিশ্রমে গড়ে ওঠে মাত্র ৪৫ শতক জমির উপর ৬ হাজার বাঁধাকপি। এবং ৬ হাজার বাঁধাকপি মধ্যে রোগ-জীবাণুর হাত থেকে ৬ হাজার বাঁধাকপি রক্ষা করতে পেরে খুবই আনন্দিত।
তিনি আরো বলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সকল কার্যক্রম মেনে আমার এই অক্লান্ত পরিশ্রম করোনাকালীন সময়ে সফল হয়েছে এবং এবছর ৪ লক্ষ টাকার বাঁধাকপি বিক্রয় হবে বলে আমি আশাবাদী। তিনি আরো বলেন করোনাকালীন সময়ে আমরা বসে না থেকে মাননীয় প্রধানমন্ত্রীর কথা অনুসরণ করে কৃষি কাজে অগ্রসর হই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: