1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বেলকুচিতে দু’পক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত আহত ৮

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৫০৪ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি(সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জ বেলকুচিতে জমি নিয়ে পূর্ব বিরােধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে গােলাম মােস্তফা নামের ৬০ বছরের এক বৃদ্ধা নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন।

রবিবার সকালে উপজেলার ভাঙাবাড়ি ইউনিয়নের চর জােকনালা গ্রাম এ সংঘর্ষর ঘটনা ঘটে। নিহত গােলাম মােস্তফা ওই গ্রামের সাদেক আলীর ছেলে। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুনছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত) নুর আলম বলেন, ভাঙাবাড়ি ইউনিয়নের চর জােকনালা গ্রামের সাবেক মেম্বর রশিদ সরকার গ্রুপ এবং আওয়াল গ্রুপের মধ্য দীর্ঘদিন ধরেই জমিজমা নিয়ে বিরােধ চলে আসছিল। এ নিয়ে বেশ কয়েক দফায় শালিসী বৈঠক হলেও বিষয়টি মিমাংসা হয়নি। সেই দ্বদের জের ধরে দু পক্ষে সকালে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ জড়িয় পরে। এতে উভয়পক্ষের ৮/৯ জন আহত হয় এবং প্রতিপক্ষর ধারালাে ফলার আঘাতে আওয়াল গ্রুপের গােলাম মােস্তফা ঘটনায় মারা যান। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিয়ন্ত্রণে আনি।

তিনি আরও বলেন, আহতদর উদ্ধার কর সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুনছা মুজিব জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়ছ। নিহতর মরদহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: