1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বেলকুচিতে বঙ্গবন্ধুর ছবি টেনে ছিঁড়ে ফেলায়,৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৪৩১ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে ১ অক্টোবর (বৃহস্পতিবার) সকালে মাধ্যমিক শিক্ষকদের মাসিক মিটিং চলমান সময়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি টেনে ছিড়ে ফেলেছেন রান্ধুনী বাড়ি আলিমুদ্দিন ওসমানগনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুল ইসলাম। বিষয়টি স্থানীয় সংবাদকর্মীরা অবহিত হওয়ার পর বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও অনলাইন পোর্টালে” বেলকুচিতে বঙ্গবন্ধুর ছবি টেনে ছিড়লেন প্রধান শিক্ষক” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমানের অদৃষ্টিগোচর হয়। পরবর্তীতে তিনি জাতীর জনকের ছবি ছেড়ার বিষয়ে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেন।

এ বিষয়ে বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমান প্রতিবেদককে জানান, আমরা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ছেড়ার বিষয়ে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ পড়েছি ও মৌখিক ভাবে অবহিত হয়েছে। তার প্রেক্ষিতে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছি। তদন্তের কাজ শেষ হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: