1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

কালিয়ায় যুবলীগ নেতাকে হত্যা চেষ্টা

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময় : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ২৪৯ জন পড়েছেন

নড়াইলের কালিয়ায় পূর্ব শত্রুতার জেরে উপজেলার পুরুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সম্পাদক তছলিম মোল্যার ডান পায়ের রগ, হাড় ও ডান হাতের আঙ্গুলসহ শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে গুরুতর জখম করেছে স্থানীয় বিএনপি’র দলীয় প্রতিপক্ষরা। জেলা বিএনপি’র সদস্য ও উপজেলা বিএনপি’র সমবায় বিষয়ক সম্পাদক এবং ৭নং ওয়ার্ড ইউপি সদস্য এনামুল হক এনা সঙ্গে সাবেক ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা বিল্লাল হোসেনের পূর্বশত্রুতা চলে আসছিল।

তজলিমকে গুরুতর জখমের কারণে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১০জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার (১০ অক্টোবর) সন্ধায় কালিয়া উপেজেলার রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা বিএনপি’র সদস্য ও উপজেলা বিএনপি’র সমবায় বিষয়ক সম্পাদক এবং ৭নং ওয়ার্ড ইউপি সদস্য এনামুল হক এনা সঙ্গে সাবেক ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা বিল্লাল হোসেনের পূর্বশত্রুতা চলে আসছিল। উপজেলার রঘুনাথপুর বাজার সংলগ্ন কওমী মাদ্রাসার সামনের মোড়ে সাবেক চেয়ারম্যান বিল্লালের ভাই ও যুবলীগ নেতা তজলিম শনিবার সন্ধ্যায় পৌঁছালে বিএনপি নেতা এনামুল হক এনার নেতৃত্বে মাহাবুব, জসিম শিকদার, সিদ্দিক ফকিরসহ ২৫/৩০ জনের একটি সংঘবদ্ধ দল পূর্ব পরিকল্পিতভাবে ওৎ পেতে থেকে হত্যার উদ্দেশ্যে তার ওপর অতর্কিত হামলা চালায়। এতে তার ডান পা হাড় ও রগ কুপিয়ে কেটে দেয়াসহ শরীরের বিভিন্ন স্থানে এলাপাতাড়ি কুপিয়ে গুরুত্বর জখম করে। এ ঘটনার পর দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষের অন্তত ১০জন আহত হয়। তছলিম ও মহসিন মোল্যাকে নড়াইল সদর হাসপাতাল থেকে শনিবার রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বাকিদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ প্রসঙ্গে কালিয়া থানা অফিসার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, ‘স্থানীয়রা যুবলীগ নেতাসহ দু’জন খুলনায় চিকিৎসাধীন আছেন। তবে পুলিশের কাছে কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: