1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

লোহাগড়ায় লক্ষী ভান্ডার এর উদ্যোগে বিভিন্ন দুর্গাপূজার মন্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান

নিজস্ব প্রতিনিধি
  • সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ২৭৬ জন পড়েছেন

মানব সেবা সংস্থা লক্ষী ভান্ডার এর উদ্যোগে নড়াইলের লোহাগড়া উপজেলার কোটাকোল ও দিঘলিয়া ইউনিয়নে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে লক্ষী ভান্ডার এর পক্ষ থেকে বিভিন্ন দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে । এবছর করোনার কারনে সীমিত পরিসরে নড়াইলের ৫৪৪ টি পূজা মণ্ডপে শারদীয় দূর্গাপুজা উদযাপিত হচ্ছে। রবিবার  বিকালে দিঘলিয়া পেট্রোল পাম্প সংলগ্ন স্থানে লক্ষী ভান্ডার এর সদস্যবৃন্দদের সাথে সাংবাদিকদের এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন লক্ষী ভান্ডার এর সভাপতি বাবু সম্রাট ঘোষ, সাধারণ সম্পাদক ইমরান চৌধুরি, সাংগঠনিক সম্পাদক মাজেদুল হক, সদস্য সচিব শ্রীমতি বিউটি রানী মন্ডল, কোষাধক্ষ্য সাগীর মলিক, লক্ষী ভান্ডার এর সদস্যবৃন্দ সহ আরো অনেকে।

এ সময় তাদের সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, লক্ষী ভান্ডার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ২০১৯ সাল থেকে সেবামূলক কাজে নিয়োজিত আছি আমরা। আমরা বিভিন্ন সেবামূলক কাজ করে থাকি এর মধ্যে অন্যতম হলো আর্সেনিক মুক্ত টিউবওয়েল প্রদান। ইতিমধ্যে, আমরা ২৫ টি টিউবওয়েল দিতে পেরেছি লোহাগড়া উপজেলার বিভিন্ন এলাকায় । আশা করি সামনে আমরা আরো দিতে পারব এটি আমাদের একটি সেবামূলক সংস্থা। আলোচনা সভা শেষে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন মন্ডপ পরিদর্শন কালীন সময়ে প্রথমে দিঘলিয়ার রাধা গোবিন্দ মন্দিরের সভাপতি হরিচাঁন ঘোষ এর কাছে লক্ষী ভান্ডার এর পক্ষ থেকে সদস্য-সচিব শ্রীমতি বিউটি রানী মন্ডল ১ হাজার টাকা তুলে দেন, একইভাবে চর দিঘলিয়া আরো দুইটি মন্দিরে ২ হাজার টাকা তুলে দেন মন্দিরের সভাপতিদের কাছে। এভাবে মোট ৩ টি পূজার মণ্ডপে ১ হাজার করে সহায়তা করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: