1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

র‍্যাবের অভিযানে ৯টি পিস্তল ৪৯ রাউন্ড গুলি ১৯টি ম্যাগজিনসহ ইউপি সদস্য গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ৩৬৪ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- বেনাপোল পোর্টথানাধীন পুটখালী সীমান্ত এলাকা থেকে ৯ টি নাইন এমএম পিস্তল,৪৯ রাউন্ড গুলি ও ১৯টি ম্যাগাজিন সহ হাবিবুর রহমান নামে এক ইউপি সদস্যকে আটক করেছে র‌্যাব সদস্যরা।

এম সরোয়ার হুসাইন (এক্স) বি এন লেঃ কোম্পানি কমান্ডার যশোর জধন-৬ বলেন, শুক্রবার(৩০ অক্টোবর) দুপুরের দিকে গোপন সংবাদের মাধ্যমে আমরা জানতে পারি, পুটখালী সীমান্তে বিপূল পরিমান অস্ত্রের আদান-প্রদান হবে। এমন সংবাদ পেয়ে আমরা ঘটনা স্থলে যায়। গোপন তথ্য অনুযায়ী আমরা পুটখালী ইউনিয়ন পরিষদ সদস্য হাবিবুর রহমানের বাড়ী তল্লাশী চালায়। তার বাড়ীর একটি গোপন ঘর থেকে ৯ টি নাইন এমএম পিস্তল,৪৯ রাউন্ড গুলি ও ১৯ টি ম্যাগজিন সহ ইউপি সদস্য হাবিবুর কে গ্রেফতার করা হয়।
আসামী হাবিবুরের স্বীকারোক্তিতে জানা যায়,সীমান্তের একটি সংঘবদ্ধ অস্ত্র চোরাকারবারী সিন্ডিকেট ভারত সীমান্ত পার করে অস্ত্রগুলি আসামী হাবিবুরের বাড়ী পৌছে দেয়।
আসামী হাবিবুর রহমান পুটখালী গ্রামের কোরবান বিশ্বাসের ছেলে ও পুটখালী ইউনিয়ন পরিষদ সদস্য। সে দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসার সাথে জড়িত বলে জানিয়েছে, আসামী হাবিবুর রহমানকে থানায় সোপর্দ করা হবে বলে র্যাব সুত্রে জানা যায়।

প্রেরক;- মোঃ সাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: