1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৬ জন পড়েছেন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ স্থানীয় দৈনিক পত্রিকা , ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঠাকুরগাঁও ২৪ নামক একটি ফেসবুক আইডি থেকে গত ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার ২০২৪ এ ‘পীরগঞ্জে শিমুলবাড়ী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য ও অর্থ আত্মসাতের অভিযোগ শিরোনাম একটি সংবাদ প্রকাশিত ও প্রচারিত হয়, সংবাদটি ভিত্তিহীন ও সঠিক নয় বলে দাবি করে প্রতিবাদ জানিয়েছেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি লিয়াকত আলী মন্ডল।

প্রতিবাদলিপিতে তিনি উল্লেখ করেন, অত্র এলাকার শিক্ষার মান উন্নয়নের লক্ষে ১৯৭২ সালে অত্র এলাকার শিক্ষানুরাগী ব্যক্তিবর্গের উদ্যোগে প্রতিষ্ঠিত হয়েছিল শিমুলবাড়ি উচ্চ বিদ্যালয় । প্রতিষ্ঠার সূচনালগ্ন থেকেই সুনামের সহিত অত্র প্রতিষ্ঠানটি প্রতিবছর ঈর্ষনীয় ফলাফল করে আসছে এবং অত্র এলাকার কোমলমতি শিক্ষার্থীদের চাহিদা পূরনে সচেষ্ঠ ভূমিকা পালন করছে এবং বর্তমানেও এ ধারা অব্যাহত আছে।

প্রকৃতপক্ষে শিক্ষা অধিদপ্তর কর্তৃক সকল সরকারি নীতিমালা অনুযায়ী নিয়োগ সম্পুর্ন করা হয়। নিয়োগ পরীক্ষায় ডিজি প্রতিনিধি ও শিক্ষা অফিসার উপস্থিত ছিলেন । উক্ত নিয়োগ সম্পন্নের ক্ষেত্রেও স্বচ্ছতার সাথে মনিটরিং করা হয়েছে। এ নিয়োগ এ কোন রকম অনিয়ম হয়নি। অথচ সংবাদে মনগড়া মিথ্যা তথ্য দিয়ে প্রতিষ্ঠানের এবং আমার সুনাম বিনষ্ট করা হয়েছে।

সেই সাথে সংবাদটি প্রকাশের ক্ষেত্রে সংবাদকর্মীদের মিথ্যা ও বানোয়াট তথ্য পরিবেশন করে সংবাদ করিয়েছে একটি কুচক্রী মহল। প্রচারিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এই প্রচারিত সংবাদটির তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
মোঃ লিয়াকত আলী মন্ডল
সাবেক সভাপতি
শিমুলবাড়ি উচ্চ বিদ্যালয়, পীরগঞ্জ ,ঠাকুরগাঁও।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page