1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

রাসূল সা: এর বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে ভূল্লীতে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ১৫ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওঃ ভারতে পুরোহিত কর্তৃক রাসূল সা: এর বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বুধবার (২ অক্টোবর ) সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী বাজারের প্রধান সড়কে ভারতে পুরোহিত কর্তৃক রাসূল সা: এর বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এসময় বক্তব্য রাখেন, খোশবাজার এসডি কামিল মাদ্রাসার আরবী প্রভাষক ও পঞ্চগড় কেন্দ্রীয় মসজিদের ঈমাম মাওলানা মুফতি ময়নুল ইসলাম, খোশবাজার এসডি কামিল মাদ্রাসার সহকারী শিক্ষক খাজা মঈনউদ্দীন, বালিয়া আলীম মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা খায়রুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, আমরা কখনোই মহান আল্লাহ, ইসলাম ও রাসূল সা: বিরুদ্ধে কটুক্তি কারীদের ক্ষমা করবোনা। মহান আল্লাহ, ইসলাম ও রাসূল সা: বিরুদ্ধে যারা অবস্থান নিবে আমরা তার বিরুদ্ধে প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তুলবো। ভারতের সাথে সকল প্রকার কুটনৈতিক কার্যক্রম ও সকল চুক্তি বাতিল করার জন্য বর্তমান সরকারের প্রতি আবেদন জানান। প্রয়োজনে ভারতের বিপক্ষে লং মার্চের ডাক দেয়া হবে।

কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে কয়েক’শ ইসলামের অনুসারীরা, মাদ্রাসার ছাত্র, শিক্ষক ও দ্বীনি ওলামায়ে কেরামগণ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page