1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ২৪ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে আমিনুল ইসলাম সোহাগকে আহ্বায়ক করে ও একেএম হাবিবুর রহমান হাবিবকে সদস্য সচিব করা হয়েছে।

গেল শুক্রবার (০৪ অক্টোবর) ঠাকুরগাঁও শহরের বড়মাঠে ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের শিক্ষার্থীরা একত্রিত হয়ে এই আহ্বায়ক কমিটি গঠন করেন।

এছাড়াও আহ্বায়ক এই কমিটিতে যুগ্ম-আহবায়ক হিসেবে রয়েছেন মোঃ মাসেরুল ইসলাম (মাসুদ), আলী হোসেন, মোঃ আলীনুর ইসলাম, মোঃ আশরাফুল ইসলাম, মোঃ মোস্তাহারুল ইসলাম (মন্জু), মো আব্দুস সালাম, মোঃ শাহীন আলম, মোছাঃ আমেনা বেগম, মোঃ পারভেজ সোহাগ। এছাড়াও সদস্য পদে রয়েছেন
মোঃ রবিউল আলম, মোঃ জহিরুল হক, রাহাদ পারভেজ, বাবলী বেগম, রাশেদ আলম (লাবু), মোঃ মফিজুজ্জামান স্বপন, মোঃ শাহেদুজ্জামান চৌধুরী (সুমন), রুবিনা পারভীন (লাবনী), মোঃ দিদারুল ইসলাম (দিদার), কাজী আজমগীর , কার্তিক, রিতা (ESDO), মোছাঃ তহুরা আক্তার, মোঃ লাবু ইসলাম।

এছাড়াও জেলার হরিপুর, বালিয়াডাঙ্গী, রাণীশংকৈল, পীরগঞ্জ উপজেলায় একজনকে ও রুহিয়া থানায় একজন করে সদস্য রাখা হয়েছে।

আহ্বায়ক আমিনুল ইসলাম সোহাগ বলেন, এসএসসি ৯৫ ব্যাচর মাধ্যমে আমরা নানা ধরনের সামাজিক কাজে সংযুক্ত থাকবো। সবসময় অসহায়, নিপীরিত মানুষের পাশে থাকবে এই সংগঠনটি। সকলের সহযোগিতা কামনা করছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page