1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আব্দুল করিম

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ১৭৭ জন পড়েছেন

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। ঈদ আসে ভুলিয়ে দিতে সকল বিবাদ দ্ব›দ্ব। ঈদে সবার জীবন হোক দীপ্তময়। ঈদ-উল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ শ্রমিক অধিকার পরিষদ এর কেন্দীয় নির্বাহী সংসদের দপ্তর সম্পাদক মো.আব্দুল করিম।

তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। বছর ঘুরে আবার পবিত্র ঈদুল ফিতর মানে আত্মার পরিশুদ্ধি, ধনী-গরিব, উঁচু-নিচু সব ভেদাভেদ ভুলে গিয়ে সৌহার্দ্য, সম্প্রীতি ও সংহতি প্রকাশের উদার উৎসব।

তিনি আরো বলেন, বর্তমান দ্রব্যমূল্যর যে উর্ধ্বগতি তাতে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে। নিত্য পন্যের দাম করিয়ে আনার আহবান করেন বর্তমান সরকারকে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে লড়তে চান। সামনে নির্বাচন যদি নিরপেক্ষ সরকারের অধিনে হয় তাহলে নড়াইল ২ আসন থেকে লড়তে চান এবং নড়াইল জেলাকে একটি আদর্শ জেলা হিসাবে তৈরি করার লক্ষ তিনি কাজ করে যাচ্ছেন।

বাংলাদেশ গণ অধিকার পরিষদ এদেশের মানুষের অধিকার নিয়ে কথা বলে তাই তিনি গণ অধিকার পরিষদ এর হয়ে নড়াইল ২ আসনে প্রার্থী হিসেবে কাজ করে যাচ্ছেন।

করিম আরো বলেন, আপনার বাড়ির পাশে অসহায় গরীব মানুষটিকেও এ আনন্দ উৎসবে শরীক করুন। আপনার সামান্য সহানুভূতি প্রতিবেশীকে অনেক আনন্দ উপহার দিতে পারে। সবার জন্য রইল ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page