1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে শ্রেষ্ঠ ওসি হলেন ফিরোজ ওয়াহিদ

মোঃ সুজন আলী
  • সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ১৩২ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টার, ঠাকুরগাঁও : আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখায় শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) স্বীকৃতি স্বরূপ সম্মাননা স্মারক পেয়েছেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.বি.এম ফিরোজ ওয়াহিদ।

গতকাল দুপুরে জেলা পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার (এসপি) উত্তম প্রসাদ পাঠক তার হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন।

ওসি এ.বি.এম ফিরোজ ওয়াহিদ বিভিন্ন কাজের ক্ষেত্রে সফলতার পরিচয় দিয়ে এ সম্মাননা স্মারক পেয়েছেন।

সভায় হত্যা মামলার রহস্য উদঘাটন, মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার,পেশাদার অপরাধী গ্রেপ্তার, চোরাচালান, ভিকটিম উদ্ধার, আইনশৃঙ্খলা রক্ষা সহ সার্বিক মূল্যায়নে ওসি ফিরোজ ওয়াহিদ জেলার শ্রেষ্ঠ ওসিকে হিসেবে নির্বাচিত করা হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আসাদুজ্জামান,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওসি ফিরোজ ওয়াহিদ বলেন,পুরস্কারপ্রাপ্তি কাজের প্রতি অনুপ্রেরণা জোগায়। এই পুরস্কারপ্রাপ্তিতে ভালো কাজের প্রতি আমার দায়িত্ব আরও কয়েকগুণ বেড়ে গেল। আজকে আমার এই অর্জন আমি মনে করি আমাদের আমাদের এসপি স্যারের জন্য। কারণ স্যার যেভাবে আমাকের নির্দেশ দেয় সেই ধারাবাহিকতায় আমি কাজ করে চলি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page