1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৮ আগস্ট, ২০২৪
  • ৪২ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ১১ নং মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে ও বিচারের দাবিতে এক মানববন্ধন করেছে ইউনিয়নবাসী

রোববার (১৮ আগস্ট) সকালে সোহাগের সীমাহীন দুর্নীতি, অমানবিক অত্যাচার-নির্যাতনের প্রতিবাদে এবং চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ ও বিচারের দাবিতে মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন ইউনিয়নের সর্বস্তরের সাধারণ মানুষ ও ভুক্তভোগীরা।

এসময় মানববন্ধনে বক্তারা বলেন, আওয়ামী লীগের প্রভাব খাটিয়ে গুন্ডা বাহিনীর দ্বারা বিনা ভোটে চেয়ারম্যান হয়েছেন তিনি৷ চেয়ারম্যান হওয়ার পরে পেটুয়া পিস্তল বাহিনী দ্বারা অমানবিক অত্যাচার, সরকারি বৃক্ষ নিধন, অর্থের বিনিময়ে বিচারে পক্ষপাতিত্ব, স্কুলে নিয়োগ বাণিজ্য, জমি দখল, বালুর ঘাট দখলসহ মামলা দিয়ে হয়রানি করিয়েছেন সাধারণ মানুষকে।

তারা আরোও বলেন, শুধু তাই নয় সরকারি চাল বিতরণে কম দেয়া, এবং রাস্তার কাজের বরাদ্দেও অনেক দূর্নীতি করেছে সে। অনেক টাকা আত্মসাদ করেছে। গরিবের হক মেরে খেয়েছে। আমরা তার চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ ও বিচারের দাবি করেন ইউনিয়ন বাসি।

তারা হুসিয়ারি করে বলেন, চেয়ারম্যানকে আর ইউনিয়ন পরিষদে আসতে দেয়া হবে না বলেও হুঁশিয়ারি দিয়েছেন তারা৷

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, আল মামুন আলম, আশরাফুল হক, গোলাম মোস্তফা, সোলেমান আলী, জালাল উদ্দিন রুমি, এন্তাজুল হক সহ অত্র ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ সুশীল সমাজ অসাধারণ মানুষ বক্তব্য রাখেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page