1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আবু ইউসুফ তালুকদারের শুভেচ্ছা

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৮ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেতাকর্মীসহ সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন পুর্তগাল বিএনপির আহবায়ক ও টাংগাইল জাতীয়তাবাদী ফোরাম ইউকের সভাপতি আবু ইউসুফ তালুকদার। 

গণ মাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এই শুভেচ্ছা বার্তা জানান। আবু ইউসুফ তালুকদার বলেন, “বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুরুতেই শ্রদ্ধা ভরে স্মরণ করছি স্বাধীনতার ঘোষক বীর উত্তম শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে। ১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর জাতির এক মহা ক্রান্তিলগ্নে বিএনপি প্রতিষ্ঠার মাধ্যমে দেশের মানুষের হাড়িয়ে যাওয়া গনতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। তারি সাথে বিনয়ের সহিত স্মরণ করছি কোটা আন্দোলন ও সরকার পতন আন্দোলনে সদ্য শহীদ হওয়া সকল শিক্ষার্থীর ও সাধারণ মানুষ কে।”

জাতীয়তাবাদী দল বিএনপির মহান প্রতিষ্ঠাবার্ষিকীতে দলটির পাঁচ দিনের কর্মসূচি বাতিল ঘোষণা করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বন্যার কারণে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি বাতিল করে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচিতে যে অর্থ ব্যয় হওয়ার কথা ছিল, সেটি ত্রাণ তহবিলে দেওয়া হবে বলে জানিয়েছে।

আবু ইউসুফ তালুকদার বলেন, “বিএনপি বাড়াবাড়ি গণ মানুষের সাথে ছিল বিএনপির গন মানুষের দল। দেশের এই ক্লান্তি লগ্নে দলের এমন সিদ্ধান্তে আমি আবেক আপ্লুত হই পরিশেষে আবারো সকলকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা।”

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page