1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ের ভূল্লীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের গণসমাবেশ অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ২০ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ের ভূল্লীতে বৈষম্যহীন দেশ গড়তে ইসলামী আন্দোলন বাংলাদেশের গণসামাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৭ সেপ্টেম্বর বিকালে ভূল্লী কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভূল্লী থানা শাখার সভাপতি মাওলানা মোঃ আবু হানিফা সভাপতিত্বে ও মুছা আলমের পরিচালনায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

ন্যায় বিচার, সাম্য মানবিক মর্যাদা প্রতিষ্ঠা করার লক্ষ্যে সমাবেশ থেকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থ্যতা কামনা করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, শুধু নেতার পরিবর্তন করলে হবে না সাথে নীতির সংষ্কার করতে হবে। দেশে শান্তি প্রতিষ্ঠা করতে হবে। দেশ থেকে দুর্নীতি, দুঃশাসন ও লুটপাট বন্ধ করতে হবে। দেশ এখন সংকটের মধ্য দিয়ে যাচ্ছে। ঘরে ঘরে পীর সাহেব চরমোনাইর আহ্বান পৌঁছাতে হবে। সকল ষড়যন্ত্রকারীদের বিষয়ে চোখ কান খোলা রেখে আগামী নির্বাচনে হাতপাখাকে বিজয়ী করতে সবাইকে একসাথে কাজ করতে হবে।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক, ইসলামি আন্দোলন বাংলাদেশ ও জাতীয় শিক্ষক ফোরাম সেক্রেটারী জননেতা মাওলানা এবি এম জাকারিয়া।

প্রধান আলোচক- ইসলামি আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় শুরা সদস্য জননেতা আমিরুজ্জামান পিয়াল, দ্বিতীয় আলোচক- ইসলামি আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্র নেতা মুহাম্মাদ মুনতাছির আহমাদ,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনইসলামী আন্দোলন বাংলাদেশ ঠাকুরগাঁও  জেলা শাখার সভাপতি জননেতা মাওলানা মুহাম্মদ হাফিজ উদ্দীন সহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিথ ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page