1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

পর্তুগাল জাতীয়তাবাদী ফোরাম’র পরিচিতি সভা অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
  • ৫ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

পর্তুগাল জাতীয়তাবাদী ফোরাম এর পরিচিতি সভা পর্তুগালের রাজধানী লিসবন শহরের একটি হোটেলে ২০ অক্টোবর ২০২৪ ইং অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে শুরুতে প্রথমে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করা হয়। বিএনপির দলীয় সংগীত “প্রথম বাংলাদেশ আমার শেষ বাংলাদেশ” গানের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়।

 

পর্তুগালস্থ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) আদর্শের কুলাউড়া উপজেলার নেতা-কর্মীদের নিয়ে গঠিত হয় “পর্তুগাল জাতীয়তাবাদী ফোরাম” সর্বসম্মতিক্রমে নির্বাচিত সংগঠনের সভাপতি কুলাউড়া উপজেলার বিএনপি পরিবারের সন্তান, সাংগঠিক ব্যক্তিত্ব, পর্তুগাল বিএনপির আহ্বায়ক কমিটির সম্মানিত সদস্য মোঃ শফিকুজ্জামান চৌধুরী রিপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

 

এবং সর্বসম্মতিক্রমে নির্বাচিত কুলাউড়া উপজেলার সাবেক ছাত্রদল নেতা, পর্তুগাল যুবদলের অন্যতম নেতা এবং পর্তুগাল জাতীয়তাবাদী ফোরাম এর সাধারন সম্পাদক এস.এম.কাউসার আলম এর সন্চালনায় ৮১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি পরিচিত সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, আগামীর রাষ্ট্র নায়ক জনাব তারেক রহমানের ফরেইন এফেয়্যার্স এডভাইজার কমিটির সদস্য, জাতীয়তাবাদী তরুন দলের এবং বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরাম কুলাউড়ার উপদেষ্টা, আমেরিকার ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি জনাব বদরুল আলম চৌধুরী শিপলু।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন পর্তুগাল বিএনপির যুগ্ম আহ্বায়ক এবং পর্তুগাল জাতীয়তাবাদী ফোরামের সম্মানিত সদস্য ও সমন্বয়ক সাইফুল হক, পর্তুগাল বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক যথাক্রমে-আজমল আহমেদ, সামসুজ্জামান জামান, এম কে নাসের, হাসিব মেম্বার, সাইদুল ইসলাম, পর্তুগাল বিএনপির সদস্য সানি সুমন, পর্তুগাল যুবদল নেতা এমদাদ স্বপন, পর্তুগাল স্বেচ্ছা সেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল আজিম চৌধুরী গিলমান,সদস্য সচিব সুজন মিয়া ,যুগ্ম আহবায়ক মোহাম্মদ আমান, শোয়েব চৌধুরী ,পর্তুগাল বিএনপির সদস্য মিসবাহ উদ্দিন, জুবেল আহমেদ, জায়েদ আহমেদ ও মোঃ জামিল।

পর্তুগাল জাতীয়তাবাদী ফোরামের সিনিয়র সহ-সভপতি আব্দুল মতিন, সহ সভাপতি যথাক্রমে এমদাদুল রুবেল, আতিকুজামান, রাফিউজ্জামান খাঁন, তালুকদার সায়েম, আজিজুর রহমান, তালুকদার সায়েম, যুগ্ম সাধারন সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক রাহিদ মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক অনিক, দপ্তর সম্পাদক আব্দুল আহাদ শাওন, আজিজুল হক তালুকদার, আনকার মিয়া, ফুয়াদ করিম, রুমেল, মামুন আহমেদ, মাজহারুল ইসলাম মধু প্রমুখ নেতা কর্মী ও সদস্যবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page