1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

জাবির ৪৪ ব্যাচের বর্ষপূর্তির অর্থ দিয়ে অসহায় পরিবারকে সহায়তা

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৫৮৬ জন পড়েছেন

জাবি প্রতিনিধি: মহামারী আকার ধারন করা করোনা ভাইরাস পরিস্থিতিতে পুরো পৃথিবীর মানুষ আজ বিপর্যস্ত। আর সরকারের ঘোষিত অনির্দিষ্ট লকডাউনের কারণে দেশের স্বল্প আয়ের মানুষের জীবনে নেমে এসেছে ভয়াবহ বিপর্যয়। এই ভয়াবহ পরিস্থিতিতে শ্রমজীবী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪৪তম ব্যাচের শিক্ষার্থীরা। তাদের বর্ষপূর্তির জন্য সংগৃহীত অর্থ দিয়ে তারা এসকল অসহায় পরিবারের পাশে দাড়িয়েছে।

রবিবার (৫ এপ্রিল) বিকাল সাড়ে তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের পার্শ্বে অবস্থিত ৪৪ এর চত্ত্বরে থেকে ত্রান বিতরণ করা হয়।

গত ২৮ মার্চ ছিল ৪৪তম ব্যাচের ৫ বছর পূর্তি। কিন্তু দেশের এই দুর্যোগকালীন সময়ে ক্যাম্পাস বন্ধ এবং শিক্ষার্থীরা সবাই বাড়িতে অবস্থান করছে। এমন অবস্থায় ব্যাচটির শিক্ষার্থীরা সিদ্ধান্ত নেয় বর্ষপূর্তির টাকা তারা মানব সেবার কাজে ব্যায় করবেন। তারই অংশ হিসেবে টাকা তুলে ত্রান বিতরণ করেছেন তারা।

ত্রান বিতরণকালে সেখানে উপস্থিত ছিলেন ব্যাচের শিক্ষার্থী জাহিদ হাসান। তিনি বলেন, আমরা ক্যাম্পাসের যে সকল ভ্রাম্যমাণ ব্যবসায়ী ও বট তলার বিভিন্ন হোটেল ও অন্যান্য দোকানের কর্মচারীদের মাঝে এই ত্রান বিতরণ করছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: