1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

সাংবাদিক সেলিম রেজার পিতা ইন্তেকাল

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৮০৩ জন পড়েছেন

সবুজ সরকারঃ
টাংগাইল সদর উপজেলার করের বেতকা গ্রামের সেলিম রেজা বর্তমান দৈনিক আমাদের নতুন সময়ের প্রত্রিকার বেলকুচি প্রতিনিধি হিসাবে কর্মরতর বাবা মোহাম্মদ হযরত আলী মিয়া মারা গেছেন। (ইন্না লিল্লাহী—-রাজেউন)
বার্ধক্যজনিত কারণে সোমবার বিকালে ৪টায় নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

মৃত্যকালে তার বয়স হয়েছিল বছর। তিনি স্ত্রী, ছেলে ৩, নাতী-নাতনিসহ অসংখ্য বন্ধুবান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন।

রাত্র ৮ টায় বাদ এশার টাংগাইল সদর উপজেলায় বোয়ালী জামে মসজিদ মাদ্রসা তার নামাজে জানাযা শেষে বোয়ালী কবরস্থানে দাফন করা হয় বলে জানান তার ছেলে সেলিম রেজা।

সাংবাদিক সেলিম রেজার পিতার মৃত্যুতে বেলকুচি প্রেসক্লাব পরিবার গভীরভাবে শোকাহত। আমরা তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহানুভুতি জ্ঞাপন করছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: