1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

ঠাকুরগাঁয়ে ‘আমরা ক’জন’ সংগঠনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৫৩৭ জন পড়েছেন

সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধের লক্ষ্যে সামাজিক দূরত্ব ও ব্যক্তিগত সুরক্ষায় ঘর বন্ধি হয়ে পড়া শত শত শ্রমজিবী ছিন্নমূল দারিদ্র মানুষ।

এই সংকটময় সময়ে দারিদ্র, অসহায় ও কর্মহীনদের পাশে দাড়িয়েছে ‘আমরা ক’ জন’ নামের একটি সংগঠন।

আজ বুধবার ( ৮ এপ্রিল) সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার ০৪ নং বড়গাঁও ইউনিয়নে কে কে বাড়ি লক্ষীর হাট হাইস্কুল মাঠে “আমরা ক’ জন” এর উদ্যোগে ৩০০ নিম্ন আয়ের পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, ০৪ নং বড়গাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফয়জুর রহমান, সাধারণ সম্পাদক মনি দেবনাথ, ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক এম এইচ আলী সহ অন্যান্য নেতৃবৃন্দ চাল, ডাল, আলু, সাবান, তেল, শসা অসহায় কর্মহীন ও নিম্ন আয়ের পরিবারদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় ‘আমরা ক’জন’ সংগঠনের আহবায়ক মনি দেবনাথ বলেন, আমরা আপনাদের পাশে আছি, কেউ না খেয়ে থাকলে আমাদেরকে জানাবেন, আমরা যতটুকু পারবো আপনাদের সহযোগী করবো। সংকট কেটে না যাওয়া পর্যন্ত আমাদের এই ক্ষুদ্র সহযোগীতা অব্যাহত থাকবে।
করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। অপ্রয়োজনীয় বাড়ী থেকে বের হওয়া যাবে না।

আপনারা কেউ আতংকিত হবেন না। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষদের জন্য অবিরাম কাজ করে যাচ্ছেন। এ সময় তিনি জাতির এ ক্লাতিলগ্নে সমাজের বিত্তবানদের মানবিক বিবেচনায় এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: