1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বরেন্দ্র উন্নয়নের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

ঠাকুরগাঁয়ে জেলা ট্রাক ট্যাংকলরী কাভাড ভ্যান ও পিকাপ শ্রমিক ইউনিয়নের পক্ষথেকে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৫১৭ জন পড়েছেন

সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ যতই দিন যাচ্ছে, ততই ভয়ানক হচ্ছে করোনা ভাইরাস। বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আতঙ্কে বিভিন্ন দেশে জরুরি অবস্থায় জারী করা হয়েছে। বাংলাদেশেও করোনা ভাইরাস প্রতিরোধ ও সংক্রমণের বিস্তার ঠেকাতে গত ২৬ মার্চ থেকে সারা দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হলেও সেই ছুটির সময় বাড়ানো হয়েছে ১৫ এপ্রিল পর্যন্ত। সেই সাথে বন্ধ করে দেওয়া হয় সকল ব্যবসা প্রতিষ্ঠান ও গণপরিবহন। এ অবস্থায় ঘর থেকে বের হতে পাচ্ছে জনসাধারণ ও মোটর শ্রমিকরা।

ঠাকুরগাঁয়ে জেলা ট্রাক ট্যাংকলরী কাভাড ভ্যান ও পিকাপ শ্রমিক ইউনিয়ন ভূল্লী শাখার নিজ অর্থায়নে ৩০০ সুস্থ, অসহায়, কর্মহীন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে ঠাকুরগাঁও সদর উপজেলা জেলা ট্রাক ট্যাংকলরী কাভাড ভ্যান ও পিকাপ শ্রমিক ইউনিয়ন ভূল্লী শাখার অফিস কার্যালয়ে ৩ শত শ্রমিক পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম তেল ও ১ টি সাবান এর প্যাকেট সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী ভূট্টু, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রওশনুল হক তুষার, জেলা ট্রাক ট্যাংকলরী কাভাড ভ্যান ও পিকাপ শ্রমিক ইউনিয়ন ভূল্লী শাখার সভাপতি তহিদুল চৌধুরী, সাধারণ সম্পাদক শাহ আলম, কালাম, রাজ্জাক, নূরজামাল, আবুল হোসেন, তৈবুর রহমান, আসাদুজ্জামান, জাহাঙ্গীর, ফয়জুর, আওয়াল, মনজুর, দুলাল, আক্তারুল, নিরত প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: