1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

তথ্যপ্রযুক্তি আইনে শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক স্বপন আটক

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৭১৫ জন পড়েছেন

অমরেশ দত্ত জয়ঃ চাঁদপুরের শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক সফিউল আযম স্বপনের বিরুদ্ধে থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলার পরে শুক্রবার দিবাগত রাতে তার বাড়ী থেকে শাহরাস্তি থানা পুলিশ গ্রেফতার করে।

শনিবার (১১ এপ্রিল) সকালে তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করে পুলিশ। আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।
স্বপন উপজেলার টামটা উত্তর ইউনিয়নের তারাবালিয়া গ্রামের বাসিন্দা।

বিষয়টি সাংবাদিকদেরকে নিশ্চিত করেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মাহবুবুর রহমান পিপিএম (বার)।

স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সফিউল আযম স্বপন ১০ এপ্রিল (শুক্রবার) ১২টা ২৫ মিনিটে তার ব্যাক্তিগত ফেসবুক টাইম লাইনে মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার ও নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি চাঁদপুর-৫ আসনের ৪ বারের সাংসদ মেজর (অব.) রফিকুল ইসলাম এমপিকে ইঙ্গিত করে লিখেছেন ‘এই মাত্র পাওয়া খবর, সরকারি ত্রাণ বিতরণে এম,পি ঘ্যাঁশা লোক লাগবে, তা না হলে তালিকা অনুমোদন দেওয়া হবে না!!! বিশেষ সূত্রেঃ”।

এই ধরণের পোস্ট করার পরে তার ওই পোস্টের নীচে শতাধিক কমেন্ট করে লোকজন। বিষয়টি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের লোকদের দৃষ্টিগোচর হলে শাহরাস্তি উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহরাস্তি পৌরসভার কাউন্সিলর রাসেল পাটওয়ারী তুষার রাতে শাহরাস্তি থানায় বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে স্বপনের বিরুদ্ধে মামলা করেন। যার মামলা নং-৮।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম(এলএলবি) বলেন, স্বপনের বিরুদ্ধে থানায় মামলা হওয়ার পর পুলিশ তার বাড়ী থেকে রাতেই তাকে গ্রেফতার করেন। পরে শনিবার তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করেন। থানার উপ-পরিদর্শক (এসআই) আউয়ালকে ঘটনার বিষয়ে তদন্ত করার দায়িত্ব দেয়া হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: