1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

দৌলতখাঁনে সেচ্ছাসেবী সংগঠন গ্রীন আইয়ের ত্রাণ বিতরন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৩৩০ জন পড়েছেন

মোঃ ছিদ্দিক, ভোলা প্রতিনিধি:

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে ভোলার দৌলতখানে কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া দরিদ্র মানুষগুলো। এতে করে সব থেকে বেশি বিপাকে পড়েছে তারা। এই পরিস্থিতিতে খেটে খাওয়া দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন সেচ্ছাসেবী সংগঠন গ্রীন আই।

সোমবার (১৩ এপ্রিল) দুপুরে গ্রীন আইয়ের পক্ষ থেকে দৌলতখান উপজেলার বিভিন্ন এলাকায় দরিদ্র অসহায় ও শ্রমজীবী পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী ও ঔষধ বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী মধ্যে রয়েছে, চাল,আলু, ডাল, তেল ও পেঁয়াজ।

এছাড়াও খাবার স্যালাইন ও একটি হাত ধোয়ার সাবান রয়েছে। সেচ্ছাসেবী সংগঠন গ্রীন আইয়ের সভাপতি ইসহাক নোমান বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে মানুষ ঘরের বাইরে যেতে না পারায় খাদ্যর সংকট দেখা দিয়েছে বিভিন্ন খেটে খাওয়া দরিদ্র পরিবারে। আমাদের সেচ্ছাসেবী সংগঠন গ্রীন আইতে ২০ জন সদস্য রয়েছে এরা সবাই স্টুডেন্ট। সকল সদস্য যৌথভাবে আমরা এ উদ্যোগ নিয়েছি। চাইলে বিত্তবানরা আমাদের সংগঠনের মাধ্যমে দরিদ্র ও অসহায় মানুষদের বিভিন্ন খাদ্যসামগ্রী দিতে পারবে। করোনা ভাইরাসের প্রদুর্ভাবে প্রথম থেকেই সংগঠনটির পক্ষ থেকে দৌলতখান জুরে জিবানু ধ্বংস কারি স্প্রে করা হচ্ছে। এসময় সেচ্ছাসেবী সংগঠন গ্রীন আইয়ের সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমানে সহসভাপতি রাকিব শিকদার সহ সংগঠনের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: