1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

সিলেটে সন্তান জন্মের পর জানা গেল মা করোনাক্রান্ত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৬৫৯ জন পড়েছেন

সিলেটে সন্তান জন্ম দেওযার চারদিন পরে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মা। সোমবার (১৩ এপ্রিল) সকালে ওই মায়ের করোনাভাইরাস শনাক্ত হয় বলে জানিয়েছেন সিলেট স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান। সোমবার (১৩ এপ্রিল) সকালে করোনাভাইরাস শনাক্ত হয় বলে জানিয়েছেন সিলেট স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।

বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের গাইনী বিভাগে চিকিৎসাধীন আছেন ওই নারী। তিনি চারদিন আগে ওই হাসপাতালে ভর্তি হয়ে একটি সন্তান প্রসব করেন। এরপর তার করোনা উপসর্গ দেখা দিলে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। ডা. আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘বিদ্যমান পরিস্থিতিতে হাসপাতালের গাইনী ওয়ার্ড বন্ধ করে দেয়ার চিন্তা-ভাবনা চলছে।’ ওই মহিলার বাড়ি সুনামগঞ্জ সদর উপজেলায় জানিয়ে তিনি বলেন, ‘ওই নারী যাদের সংস্পর্শে ছিলেন-তাদেরকে কোয়ারেন্টাইনে রাখতে সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগকে নির্দেশনা দেয়া হয়েছে। তবে শিশুটি সুস্থ আছে।’ সুনামগঞ্জের স্থানীয় এক সাংবাদিক জানান, ২৫ বছর বয়সী আক্রান্ত ওই মহিলার বাড়ি সুনামগঞ্জ সদর উপজেলায়। কয়েকদিন আগে এই নারীর স্বামী নারায়ণগঞ্জ থেকে বাড়িতে যান বলে জানা গেছে। প্রসঙ্গত, এ পর্যন্ত সিলেট বিভাগে একজন চিকিৎসকসহ চারজনের করোনাভাইরাস শনাক্ত হয়। এ নিয়ে বিভাগটিতে ৫ জনের করোনাভাইরাস শনাক্ত হলো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: